শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপ্তাইয়ে যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ জেএসএস সদস্য আটক

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৫:৫২ পিএম

যৌথ বাহিনী অভিযান চালিয়ে দেশীয় তৈরি অস্ত্র ও নগদ অর্থসহ আঞ্চলিক সংগঠন জেএসএসের (সন্তু) এক সহযোগীকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৯ আগষ্ট)
ভোর প্রায় ৫টা ২০ মিনিটে কাপ্তাই ইউনিয়নাধীন চৌধুরীছড়ার বালুচর রিজার্ভ ফরেষ্ট এলাকায়। আটক আসামীর নাম মোঃ আনোয়ার হোসেন(৪৩), পিতা- মৃত মোহাম্মদ হোসেন, সাং-কোদালা(আবু তৈয়ুব কন্ট্রাক্টরের বাড়ি), উত্তর রাঙ্গুনীয়া,
থানা- রাঙ্গুনীয়া, জেলা-চট্টগ্রাম।
সংশ্লিষ্ট সূত্র জানায়, কাপ্তাই ৫৬ বেঙ্গলের আওতাধীন বাঙ্গাল হালিয়া ক্যাম্পের সেনা বাহিনী ও কাপ্তাই থানা পুলিশ মিলে যৌথ বাহিনীর একটি টিম চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পসহ কাপ্তাই ইউনিয়নের আওতাধীন চৌধুরীছড়া রিজার্ভ ফরেষ্ট এলাকার বালুচরে অভিযান চালায়। এসময় ওই এলাকা থেকে একনলা একটি বন্দুক ও নগদ ২১ হাজার টাকাসহ উক্ত আনোয়ার হোসেনকে আটক করে। আটক আনোয়ার জেএসএসের একজন সহযোগী। সে কাঠ ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে জেএসএসের সশস্ত্র গ্রুপের নিকট পৌঁছায় বলে তার বিরোদ্ধে অভিযোগ রয়েছে।
এব্যাপারে যোগাযোগ করা হলে যৌথ বাহিনী কর্তৃক আটকের সত্যতা স্বীকার করে কাপ্তাই থানার ওসি মোঃ জসিম উদ্দিন জানান, আটক আনোয়ার হোসেন জেএসএসের কালেক্টার। তার বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন