শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর হাতিয়ার চরঘাসিয়ায় দু’পক্ষের গোলাগুলিতে নিহত-২, অস্ত্রসহ আটক-৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৬ পিএম

হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নের চরঘাসিয়ায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে কবির ও সাহারাজ নামের দুইজন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৩টি একনলা বন্দুক, ২ রাউন্ড গুলি, ৬টি রামদা, ৫টি বল্লম ও অনেকগুলো লোহার রডসহ ৫জনকে আটক করেছে কোস্টগার্ড। নিহত দুইজন ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে কোস্টগার্ড।

বৃহস্পতিবার সকালে দূর্গম চরঘাসিয়ায় এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। নিহতরা হলো, চরঘাসিয়ার কবির ও সাহারাজ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেঘনাবেষ্টিত হাতিয়া এবং নোয়াখালীর মূলভূখন্ড থেকে বিচ্ছিন্ন একটি দ্বীপ চরঘাসিয়া। সেখানে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খোকন ও তার ভাই ফখরুল ডাকাতের সাথে বিরোধ চলে আসছিল। কিছুদিন আগে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা খোকনকে আটক করলে চরটির দখল নেন ফখরুল। কয়েকদিন আগে কারাগার থেকে জামিনে আসে খোকন। পরে তার দখল পুনঃরায় নিয়ন্ত্রণে নিতে তাদের উভয় পক্ষের মধ্যে বিরোধ শুরু হয়। এর জের ধরে বৃহস্পতিবার ভোরে চরঘাসীয়ায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে ফখরুল গ্রুপের দুইজন নিহত হয়। খবর পেয়ে কোস্টগার্ড সদস্যরা চরে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ ৫জনকে আটক করে।

হাতিয়া কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. সাফিউল কিঞ্জল জানান, আধিপত্য নিয়ে দুই ডাকাত গ্রুপের মধ্যে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৫জনকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন