বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় অস্ত্রসহ ৭ ডাকাত সদস্য গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ১০:৪৫ এএম

বগুড়া শহরের বড়গোলাস্থ লালমাটি ঘাট লেন করতোয়া নদীর পাড় থেকে ডাকাতি করার প্রস্তুতি কালে ৭ ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ।

মঙ্গলবার দিনগত রাতে তাদেরকে সদর ফাঁড়ি তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে একটি বড় হাসুয়া, একটি বড় চাপাতি, একটি ছুরি, একটি লাঠি, একটি লোহার রড়, ২ টি রশি জব্দ করা হয়।
গ্রেফতারকৃত ডাকাতরা হলো জেলার গাবতলী উপজেলা মহিষাবান এলাকার ও বর্তমান শহরের শিববাটিতে বসবাসরত চঞ্চল কুমার দাসের ছেলে শ্রী জয় দাস (২৬), শহরের উত্তর চেলোপাড়ার বাসিন্দা মৃত চিনা ব্যাপারীর ছেলে মোঃ ভোট মিয়া (২৯), একই এলাকার বাবুব্যাপারীর ছেলে মোঃ আরিফ ব্যাপারী (২৬), হারুনুর রশিদের ছেলে মোঃ মাসুম (২৯), শহরের নামাজগড় ডালপট্টি এলাকার মৃত নাছিম উদ্দিনের ছেলে মোঃ মামুন শেখ (৪৯), শহরের চকসুত্রাপুর এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে মোঃ আরিফ (৩০), একই এলাকার মৃত সুধির কুমার দাসের ছেলে সাজন কুমার দাস (২৫)।

বগুড়া সদর ফাঁড়ি পুলিশের ইনচার্জ পরিদর্শক শাহীনুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের বড়গোলা লালমাটিয়ার ঘাট এলাকায় গোডাউনে ডাকাতি করার প্রস্তুতিকালে ৭ সদস্যদের ওই ডাকাতদলকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ডাকাতদের ভিতর পাঁচ জনের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলা সহ একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

তারা ধারালো অস্ত্র ব্যবহার করে রাস্তায় চলাচলরত বিভিন্ন গাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান, বসতবাড়ি, পথচারীদের জিম্মিকরে ডাকাতি করে থাকে।
সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন