শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, বিএনপি নেতার ছেলে আটক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ১০:৫৭ এএম

জ্বালানি তেলের দাম বৃদ্ধিকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করায় আব্দুল ওয়াহিদ (২৬) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার জকিগঞ্জের সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

আব্দুল ওয়াহিদ জকিগঞ্জ পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের ইজ্জাদুর রহমানের ছেলে এবং ইজ্জাদুর বিএনপির ৪নং ওয়ার্ড কমিটির সহসভাপতি।

জ্বালানি তেলের দোকানের সামনে গিয়ে মোটরসাইকেলে বসে প্রধানমন্ত্রীকে কটূক্তি করে ভিডিও করে নিজের ফেসবুকে আপলোড করেন। এ ভিডিওটি গত দুদিন থেকে ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপর তৎপর হয়ে উঠে আইনশৃঙ্খলা বাহিনী।


পুলিশ জানায়, কটূক্তিকারী যুবককে আটকে জকিগঞ্জসহ সিলেটের বিভিন্ন উপজেলায় ওসি মোশাররফ হোসেনের নেতৃত্বে টানা অভিযান চলে। অভিযানে শনিবার ভোরে প্রথমে আব্দুল ওয়াহিদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। আর বিকেল ৩টার দিকে জকিগঞ্জের সীমান্ত এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে ভিডিও করার ঘটনায় অভিযুক্ত আব্দুল ওয়াহিদকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ছাড়া ভিডিও ধারণকারীকে শনাক্ত করতে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন