মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪

সারা বাংলার খবর

বরেণ্য শিক্ষাবিদ এ, কে, মাহমুদুল হকের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১১:৫৯ এএম

চিটাগাং আইডিয়্যাল হাই স্কুলে বরেণ্য শিক্ষাবিদ, চিটাগাং আইডিয়্যাল ট্রাস্টের চেয়ারম্যান, চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক, লেখক, শিক্ষক নেতা এ, কে, মাহমুদুল হকের স্মরণসভা ও দোয়া মাহফিল শনিবার জামালখান ক্যাম্পাসস্থ স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। চিটাগাং আইডিয়্যাল ট্রাস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রফেসর ড. মুহাম্মদ ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত এ স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন চিটাগাং আইডিয়্যাল হাই স্কুল পরিচালনা কমিটির সভাপতি প্রকৌশলী মনজারে খোরশেদ আলম।

সিনিয়র শিক্ষক সৈয়দুল আলমের সঞ্চালনায় স্মরণসভায় স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক শাহিদা নাসরিন শিউলী। বক্তব্য রাখেন মাসিক দ্বীন দুনিয়া ও শিশু কিশোর দ্বীন দুনিয়ার সম্পাদক মুহাম্মদ জাফর উল্লাহ, মরহুমের বড় পুত্র ও সহকারী প্রধান শিক্ষক নূরুদ্দিন মাহমুদ, মরহুমের ভ্রাতুষ্পুত্র ডাচ বাংলা ব্যাংকের ভিপি জাবেদ মোরশেদ, সিনিয়র শিক্ষক মুহাম্মদ আলম, সহকারী শিক্ষক জফর খুররম চৌধুরী, সহকারী শিক্ষক সেলিনা আক্তার মুন্নী, দশম শ্রেণির শিক্ষার্থী ইস্‌রা ইসলাম প্রমুখ। প্রধান অতিথি এ, কে, মাহমুদুল হকের স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, তিনি শৃংখলা, নীতি ও সৌন্দর্যের অনুসারি ছিলেন। অন্যায়কে কখনো প্রশ্রয় দেননি। নিয়মের প্রতি ছিলেন আপোষহীন। তিনি তাঁর কর্মময় জীবন থেকে শিক্ষার্থীদের শিখন ও অনুধাবন করার প্রতি গুরুত্বারোপ করেন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র শিক্ষক এস. এম. এম. শিবলী নোমানী। অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও শতাধিক শিক্ষক - শিক্ষিকা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন