বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সরিষাবাড়ীতে বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে বখাটের বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সিঁধ কেটে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের ঘটনা ঘটেছে।
গত রোববার সকালে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
উপজেলার ডোয়াইল ইউনিয়নে লোকনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষক কনক হাসান (২৫)। সে একই গ্রামের সৌদিআরব প্রবাসী আব্দুল কাদেরের ছেলে। পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, পঞ্চাশি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই শিক্ষার্থীকে কিছুদিন আগে বিয়ের প্রস্তাব দেয় বখাটে কনক হাসান। এতে রাজি না হওয়ায় সে ওই শিক্ষার্থীকে স্কুলে যাতায়াতের পথে প্রতিদিন উত্ত্যক্ত করতো। এ ঘটনায় পারিবারিকভাবে সাবধান করা হলে সে ক্ষিপ্ত হয়ে উঠে। গত শুক্রবার দিনগত মধ্যরাত ৩টার দিকে বখাটে কনক ওই শিক্ষার্থীর বসতঘরের ভিটিতে সিঁধ কেটে শোয়ার কক্ষে ঢুকে। একপর্যায়ে সে শিক্ষার্থীর মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে এবং ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়।
এ সময় তার চিৎকারে মা-বাবা পাশের কক্ষ থেকে দৌঁড়ে এগিয়ে গেলে ধর্ষক কনক পালিয়ে যায়। স্থানীয়রা অভিযোগ করেন, বখাটে কনক স্থানীয় কিশোরী-তরুনীদের নিয়মিত উত্যক্ত করে। কিছুদিন আগে সে অপকর্ম করতে গিয়ে জনতার হাতে গণধোলাইয়ের শিকার হয়। পুলিশের হাতে একাধিকবার আটকও হয়েছিলো।
এব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর জানান, ধর্ষণের ঘটনায় গত শনিবার বিকেলে ধর্ষিতার বাবা থানায় মামলা দায়ের করেছেন।
রবিবার সকালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষককে আটক করা সম্ভব হয়নি, তবে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন