বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

অর্ধ-শতাধিক বাড়িঘর ভাঙচুর লুটপাট আহত ৭

শ্রীপুরে আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষ

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর ও লুটপাট হয়েছে। গত রোববার রাত ও সোমবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের বরিশাট গ্রামে এ ঘটনা ঘটে। এসময় উভয় গ্রুপের অন্তত ৭ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৫ জনকে আটক করেছে পুলিশ।
পৃথক সংঘর্ষে উভয়পক্ষের রোজি, লিটু, তোজাম, শফিউল্লাহ, তুহিন, তারিক, কারিমুল্লাহ, মিটুল, বাবলু, আতিয়ার, উকিল, ফজল, খবির সর্দার, হারুন, ইউনুস, সারুক মুন্সিসহ অর্ধাশতাধিক বাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এদিকে ওই রাতেই শ্রীকোল ইউনিয়নের খোদ্দরহুয়া গ্রামে দু’টি বাড়ি পুড়িয়ে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় সাইফুল ইসলাম নামে একজন আহত হয়। এলাকাবাসী সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী গাংনালিয়া বাজারে উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী তারিকুল ইসলামের লোকজন চায়ের দোকানে বসে চা খাচ্ছিলো। এ সময় উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাসিম বিল্লাহ সংগ্রামের লোকজন হামলা চালায়। পরে গ্রামে এসে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন আল আজাদ বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংগ্রাম গ্রুপ ও কাজী তারিক গ্রুপ কিছু বাড়িঘর ভাঙচুর করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১৫ জনকে আটক করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন