শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে বিএনপির ৩৮ নেতাকর্মী আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নোয়াখালীতে বিএনপির ৩৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে নোয়াখালীর সদর উপজেলার মাইজদী বাজার থেকে ৩৩ এবং গত সোমবার দিবাগত রাতে নোয়াখালী সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদকসহ পাঁচ নেতাকর্মীকে তাদের গ্রেফতার করে পুলিশ।
জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, কেন্দ্র ঘোষিত বিএনপি নোয়াখালী প্রেস ক্লাবে সদর উপজেলা ও পৌরসভার উদ্যোগে জ্বালানি তেল বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সদর উপজেলা ও নোয়াখালী পৌরসভা বিএনপি। এ সময় বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদল ও যুবদলের সমর্থক রশিদ কলোনি থেকে মিছিল নিয়ে নোয়াখালী প্রেসক্লাব সড়কে জনসভাস্থলের দিকে যেতে চাইলে পুলিশ তাদের বাঁধা দেয়। এতে বিএনপির সমর্থকরা পুলিশকে দিকে ইট পাটকেল ছুঁড়তে থাকে। এ সময় পুলিশের ৮ সদস্য আহত হয়। পুলিশ ৮ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও তার অঙ্গসংগঠনের ৩৩ নেতাকর্মীতে আটক করে। নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, আটককৃতদের সম্পর্কে যাচাই বাচাই চলছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে গত সোমবার দিবাগত রাতে নোয়াখালী সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদকসহ পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, নোয়াখালী সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমাম হেসনে রায়হান, দাদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাজেদুল করিম মুন্না, আন্ডারচর ইউনিয়ন যুবদল সভাপতি প্রার্থী ডাক্তার মাইন উদ্দিন, নেয়াজপুর ইউনিয়ন ছাত্রদলের সদস্য অলি উল্যাহ রিপন।
সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, গ্রেফতারকৃত আসামিরা একটি বিস্ফোরক মামলার সন্ধিগ্ন আসামি। গতকাল দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন