রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে অস্ত্র ও গুলিসহ আটক ২

| প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : বেনাপোল ও মাগুরায় অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ ২ জনকে আটক করেছে পুলিশ। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
বেনাপোল অফিস জানায়, বেনাপোলের দৌলতপুর সীমান্ত থেকে গতকাল শনিবার ভোরে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ২টি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি সহ মুকুল হোসেন (৪০) নামে এক অস্ত্র ব্যবসায়ী আটক করেছে  বিজিবি সদস্যরা। সে দৌলতপুর এলাকার মনতাজ উদ্দিনের ছেলে। ২১ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল আরিফুর রহমান জানান, ভারত থেকে বিপুল পরিমান অস্ত্র নিয়ে অস্ত্র ব্যবসায়ীরা দৌলতপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে এ ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবির একটি দল অভিযান চালিয়ে মুকুলকে হাতে নাতে আটক করে। পরে তার দেহ তল্লাশী চালিয়ে ২টি পিস্তল,২টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।
মাগুরা জেলা সংবাদদাতা জানান, মাগুরার শ্রীপুর উপজেলার চর মহেশপুর গ্রাম থেকে বিদেশী পিস্তল গুলিসহ মিনু মৃধা নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সে একই উপজেলার চর মহেশপুর গ্রামের ইয়াদ আলী মৃধার ছেলে। পুলিশ ১টি বিদেশী নাইন এম এম পিস্তল, ৬ রাউন্ড গুলি ও ১টি ম্যাগজিনসহ তাকে আটক করে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রেজাউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা পুলিশ শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে চর মহেশপুর গ্রাম থেকে সন্ত্রাসী বলে পরিচিত মিনুকে আটক করে। তার দেহ তল্লাশী করে উল্লেখিত অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আটক মিনু মৃধা এলাকায় সন্তাসী হিসেবে পরিচিত এবং সে এলাকায় চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। শ্রীপুর থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন