শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লামায় প্রেমিকের সাথে অভিমান করে বিষপান

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বান্দরবানের লামায় দীর্ঘদিনের প্রেম সম্পর্ক অস্বীকার করায় বিষ পান করে প্রেমিকের ওপর ঝাপিয়ে পড়ে এক প্রেমিকা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় লামা পৌর শহরে প্রকাশ্যে এই ঘটনা ঘটেছে। জানা যায়, মেউলার চর বৈক্ষমঝিরি গ্রামের বাসিন্দা মোহাম্মদ আলীর মেয়ে তার প্রেমিক সাইফুল ইসলাম হৃদয়ের সাথে অভিমান করে এই ঘটনা ঘটিয়েছে। বর্তমানে মেয়েটি লামা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। মেয়েটির অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে চমেক হাসপাতালে রেফার করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, মেয়েটির সাথে পৌরসভার ৫ নং ওয়ার্ড কলিঙ্গাবিলের বাসিন্দা মো. রহমত আলীর ছেলে হৃদয়ের সাথে প্রেমের সম্পর্ক হয়। সামাজিক বৈঠকে দেয়া মেয়ের ভাষ্য মতে গত ৮ মাস ধরে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিক হৃদয়ের ভাষ্য মতে প্রায় তিন মাস। মেয়ের দাবি তাকে, প্রেমিক হৃদয় বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে দৈহিক সম্পর্কও করে। ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে কয়েক দফা দৈহিক সম্পর্কের পর ২ বার গর্ভের সন্তান নষ্ট করা হয়। এ বিষয়ে গত ২দিন দু›পরিবারের মধ্যে সামাজিক দেন দরবার চলছে। দুই পরিবার ২নং সদর ইউপি চেয়ারম্যানের দ্বারস্থ হন। গত ২৫ আগস্ট ছেলে মেয়ে দু›জনকে মুখোমুখি করে স্বজনদের উপস্থিতিতে লামা সদর ইউপি চেয়ারম্যান তাদের বক্তব্য শোনেন। এ সময় মেয়ের দেয়া আংশিক বক্তব্য প্রত্যাখ্যান করেন প্রেমিক হৃদয়। এই ফাঁকে মেয়েটি হঠাৎ তার কাছে লুকিয়ে রাখা বিষের বোতল বের করে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাৎক্ষণিক চেয়ারম্যানের সহযোগিতায় লোকজন মেয়েটিকে লামা হাসপাতালে নিয়ে যাওয়ায় মেয়েটি প্রণে রক্ষা পায়।
গত কিছুদিন আগেও মেয়েটি প্রেমিকের সাথে অভিমান করে বিষ পান করে। জানা যায়, উভয়ের মধ্যে শরীয়ত সম্মত কোনো বিয়ে হয়নি। তাদের মধ্যে অবৈধ সম্পর্ক গড়ে উঠেছে। স্থানীয় সূত্রে জানা যায়, মেয়েটি বদ মেজাজের, সে সামান্যতেই ক্ষিপ্ত হয়ে উঠে। তবে বিষ পানের বিষয়ে সদর ইউপি চেয়ারম্যান সত্যতা স্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন