বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

খেলা নিয়ে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৩০

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

চাঁদপুর শহরের পুরানবাজারে ফুটবল খেলা কেন্দ্র করে দু’গ্রুপের সংর্ঘষ হয়। এতে নারী-পুরুষসহ প্রায় ৩০ জন আহত হয়। এছাড়া প্রায় ৩০টি ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর করে তারা। পরিস্থতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১৫ রাউণ্ড গুলি ও টিয়ারসেল নিক্ষেপ করে।

গত শুক্রবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত নতুন রাস্তায় দফায় দফায় এ সংর্ঘষের ঘটনা ঘটে। প্রথমে পুরানবাজার ফাঁড়ি পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে না পারায় পরে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশ যোগ হয়।
আহতদের মধ্য রয়েছে, লাবনী ও মামুন। বাকি আহতদের নাম পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি। তবে সংর্ঘষ চলাকালে নতুন রাস্তা এলাকায় বিদ্যুৎ চলে যায়। রাতে অন্ধকার হওয়ায় তাৎক্ষণিক সকলের নাম নেওয়া সম্ভব হয়নি। এছাড়া ইটপাটকেলের আঘাতে কয়েকজন পুলিশ আহত হয়।

স্থানীয়রা জানায়, পুরাণবাজার মধুসুধন উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম আবুল হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ২য় রাউণ্ডে লোহারপুল বনাম মোম ফ্যাক্টরির দুই দল অংশ নেয়। খেলা চলাকালীন সময়ে রেফারির একটি ভুল গোলের সিদ্ধান্তকে কেন্দ্র করে দুই দলের মধ্যে প্রথমে বাকবিতণ্ডা ও হাতাহাতির সৃষ্টি হয়। পরে উভয়পক্ষের খেলোয়াড় ও কর্মকর্তা নিয়ে পুরাণ বাজার পুলিশ ফাঁড়িতে সমাধানের লক্ষ্যে বসা হয়। দুই দলকে টুর্নামেন্ট থেকে বাদ দিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়। ফাঁড়ি থেকে বের হলেই উভয় পক্ষের মধ্যে আবার সংর্ঘষ সৃষ্টি হয়।

চাঁদপুর পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কামরুজ্জামান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারসেল ও প্রায় ১৫ রাউণ্ড গুলি নিক্ষেপ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন