বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কাপ্তাই আ.লীগ সভাপতির বাসায় গুলিবর্ষণ

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতির বাসভবনে লক্ষ্য করে গুলিবর্ষণ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় চিৎমরম তার নিজ বাসভবনে জেএসএস সন্ত্রাসী কর্তৃক গুলি করে বলে জানান ঐ দলীয় নেতা। একের পর এক গুলি করায় পরিবারের লোকজন আর্তচিৎকার করতে থাকে ভয়ে। এতে করে পাশ্ববর্তী বসবাসরত লোকজনের মাঝে আঙ্কক বিরাজ করছে।

রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী রাত ৯টায় ফোনে জানান, জেএসএস (মূল) দলের সন্ত্রাসীরা তার বাসা লক্ষ্য করে শতাধিক গুলি বর্ষণ করেছে। তিনি এবং তার পরিবার-পরিজন আতঙ্কের মধ্যে বিরাজ করছে। তাকে যে কোন সময় গুলি করে হত্যা করতে পারে বলে উল্লেখ করে। তিনি বিষয়টি কাপ্তাই উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলাবাহিনীকে জানিয়েছন বলে জানান। উল্লখ্য, বৃহস্পতিবার সকাল ৭টা ৪০মিনিট হতে ঐ এলাকায় জেএসএস ও মর্গপাটির মধ্যে থেমে থেমে গুলিবিনিময়ের ঘটনা ঘটায় পুরো চিৎমরমবাসির মধ্যে আঙ্কক বিরাজ করছে। ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধকরে নিজ, নিজ বাসায় চলে গেছে। এদিকে নেতার বাসায় গুলিবর্ষণ করা দলীয় নেতাকর্মীদের মধ্যে তীব্র নিন্দা ও ক্ষোভ বিরাজ করছে। অতি দ্রুত চিৎমরম এলাকায় সেনা ক্যাম্প স্থাপনসহ দলীয় ঐ নেতার নিরাপত্তার দাবি জানান নেতাকর্মীরা।

চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, পুলিশ পাঠানো হয়েছে। গতকাল শুক্রবার সকালে চিৎমরম বাজার ও পরিস্থিতি কিছুটা স্বাভাবিক থাকায় ব্যবসায়ী কয়েকটি দোকানপাট খুলছে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন