শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হলি আর্টিজানের ঘটনা নিয়ে নির্মিত ‘ফারাজ’-এর প্রিমিয়ার লন্ডনে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ২:২২ পিএম

ঢাকার গুলশানে ঘটা হলি আর্টিজান জঙ্গি হামলার ঘটনা নিয়ে সিনেমা নির্মিত হয়েছে বলিউডে। হাসনাল মেহতার পরিচালনায় সিনেমাটির নাম ‘ফারাজ’। ব্রিটিশ ফিল্ম ইনস্টিটিউডের ‘লন্ডন ফিল্ম ফেস্টিভাল’ নির্বাচিত হয়েছে এই সিনেমা; সেই আয়োজনে অক্টোবরে লন্ডনে প্রিমিয়ার হবে সিনেমাটির। খবরটি নিজেই জানিয়েছেন নির্মাতা হংসল মেহতা।

‘ফারাজ’ নিয়ে হংসল আগেই জানিয়েছৈন , প্রায় তিন বছর ধরে ‘ফারাজ’ এর গল্পটি পৃথিবীকে দেখাবো বলে অপেক্ষা করছি। ভূষণজি ও অনুভব সিনহাকে ধন্যবাদ, আমি যেভাবে সিনেমাটি করতে চেয়েছি, সেভাবে সমর্থন জানানোর জন্য। ‘ফারাজ’ হবে গভীর মানবিকবোধের এক গল্প।

এদিকে সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে নির্মাতা আরো জানিয়েছেন, খুব শিগগির ‘ফারাজ’ এর আন্তর্জাতিকভাবে মুক্তির ঘোষণা দিবেন।

টি-সিরিজের ব্যানারে নির্মিতব্য ‘ফারাজ’ এর ফার্স্ট লুক প্রকাশিত হয় গেল বছর। ২৩ সেকেন্ডের গ্রাফিক্স ভিডিও শেয়ার দেয়ার পাশাপাশি জানানো হয় সিনেমার চরিত্র অভিনেতাদের নাম। এই সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখতে যাচ্ছেন অভিনেতা পরেশ রাওয়ালের ছেলে আদিত্য রাওয়াল। সিনেমাতে আরো অভিনয় করবেন অভিনেতা কুনাল কাপুরের ছেলে জাহান কাপুর।

উল্লেখ্য, গুলশানের অভিজাত হলি আর্টিজান বেকারিতে নারকীয় জঙ্গি হামলার ৬ বছর পূর্ণ হয়েছে গত ১ জুলাই। এদিন দেশের ইতিহাসে ঘটে সবচেয়ে ভয়াবহ ও নৃশংস জঙ্গি হামলা। সেদিনের সেই বিভীষিকা আর আতংকে আতকে উঠেছিলো বাঙালি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন