শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দোয়ারাবাজারে ১ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩১ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় প্রথম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে একমাত্র আসামি কবির হোসেন (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ভবানীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

আসামি কবির হোসেন দোয়ারাবাজার সদর ইউনিয়নের বাজিতপুর গ্রামের ওহাব আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানাযায়,গত রবিবার সন্ধ্যা ৬ টার দিকে বাড়ির পাশে দাদীর সাথে একটি ফিসারি পাড়ে শাক তুলতে যায়। এসময় অভিযুক্ত কবির হোসেন দাদীকে একটু দূর জাগায় বেশি কচুর লতি পাওয়া যাবে বলে পাঠিয়ে দেয়। এসময় মেয়েটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী ফিসারি পাড়ে নিয়ে কবির হোসেন তাকে ধর্ষণ করে। পরে শিশু চিৎকার ও কান্নাকাটি করতে থাকলে দ্রুত পালিয়ে যায়।

এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান।হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে ধর্ষণের আলামত পেয়ে থানাকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থ’লে যায়। বিষয়টি জানাজানি হয়ে গেলে কবির হোসেন দ্রুত পালিয়ে যায়। শিশুটির ডাক্তারি পরীক্ষার পরদিন মঙ্গলবার দুপুরে শিশুর বাবা বাদী হয়ে কবির হোসেন (৩৬) নামের এক যুবককে আসামি করে দোয়ারাবাজার থানায় একটি ধর্ষণ মামলা করেন। বর্তমানে শিশুটির দরিদ্র পরিবার অসহায় ও আতঙ্কে দিনাতিপাত করছেন।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, শিশু ধর্ষন মামলার আসামি কবির হোসেনকে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ভবানীপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে সুনামগঞ্জ কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন