শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটমোহরে দুধ ব্যবসায়ী মাদকসেবীর ছুরিকাঘাতে নিহত

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ৬:৪৮ পিএম

পাবনার চাটমোহরে এক দুধ ব্যবসায়ী মাদকসেবীর ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে রোববার সকাল সোয়া ৯টার দিকে উপজেলার হান্ডিয়াল স্লুইস গেট এলাকায়। নিহত যুবক হান্ডিয়াল ইউনিয়নের হাসুপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে হাফিজ উদ্দিন (২৮)। ঘটনার পরপরই এলাকার লোকজন মাদকাসক্ত যুবক একই ইউনিয়নের বাঘলবাড়ি গ্রামের ইছামুদ্দিন ফকিরের ছেলে রমজান আলী ফকির (৩০) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান,হাফিজ সকাল ৯টার দিকে দুধ বিক্রি করার জন্য হান্ডিয়াল বাজারে আসছিলেন। হান্ডিয়াল স্লুইস গেট এলাকায় আসার পর রমজান আলী তাকে ডেকে নিয়ে একটি দোকানের আড়ালে গিয়ে ছুরিকাঘাত করে। হাফিজের চিৎকারে সেখানকার লোকজন দৌড়ে গিয়ে পলায়নরত অবস্থায় রমজানকে আটক করে। হাফিজকে উদ্ধার করে হান্ডিয়াল বাজারে চিকিৎসকের কাছে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রমজান আলীকে গ্রেফতার করে এবং লাশ উদ্ধার করেছে।
সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন ও থানার ওসি জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে কী কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে,তা জানা যায়নি।
চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ জালাল উদ্দিন জানান,লাশ উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে রমজান আলীকে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন