রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিআরটিএ’র পরিদর্শকসহ তিন লাশ উদ্ধার

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহ বাহারের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া নড়াইলের লোহাগড়ায় অজ্ঞাত যুবকের লাশ ও বেনাপোলে যুবকের লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ
চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদর ডাক বাংলোর একটি ঘর থেকে বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহ বাহারের লাশ উদ্ধার করা হয়েছে। গত সোমবার দুপুরের পর পুলিশ লাশটির সুরতহাল প্রতিবেদন শেষে উদ্ধার করে।
বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) চুয়াডাঙ্গা কার্যালয়ের সহকারী পরিচালক আইনুল হুদা চৌধুরী বলেন, গত ১১ সেপ্টেম্বর থেকে পরিদর্শক সাইফুল্লাহ বাহার অসুস্থ ছিলেন। সোমবার সকাল থেকে তাকে ফোন করে কেউ পাচ্ছিল না। এটা জানার পর আমি আমার কার্যালয়ের সিল মেকার জাকিরকে ডাক বাংলোয় পাঠায়। সেখান থেকে ফোনে সে আমাকে জানায় যে, ঘরের ভেতর থেকে কোন সাড়া পাওয়া যাচ্ছে না। তখন আমি বিষয়টি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে জানাই। এরপর সদর থানা থেকে একটি পুলিশ দল এসে ঘরের দরজা ভেঙে পরিদর্শক সাইফুল্লাহ বাহারের লাশ দেখতে পায়।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজল জানান, খবর পেয়ে পুলিশের একটি টহলদল ডাক বাংলোয় এসে দেখতে পায় বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহ বাহার নিচের যে ঘরে অবস্থান করছেন, সেখানকার দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করে তার সাড়া না পেয়ে বিআরটিএ সহকারী পরিচালক আইনুল হুদা চৌধুরীসহ সেখানে উপস্থিত কয়েকজনের উপস্থিতিতে ওই ঘরের দরজা ভাঙা হয়। এরপর তারা, তার লাশ বিছানার ওপর পড়ে থাকতে দেখে। লাশের সুরোতহাল প্রতিবেদন শেষ করার পর ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারন সম্পর্কে জানান যাবে।
লোহাগড়া (নড়াইল) উপজেলা সংপাদদাতা জানান, নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাচুঁড়িয়া গ্রামের বিলের মধ্যে পানিতে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটির চোখ দু’টি পচে গেছে। কানের কিছু অংশসহ শরীরের অন্য স্থানেও পচন ধরেছে। তবে শরীরে আঘাতের তেমন চিহৃ দেখা যায়নি। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, গত সোমবার সকালে মাঠে কাজ করতে গিয়ে কয়েকজন কৃষক পাচুঁড়িয়া গ্রামের বিলের মধ্যে অজ্ঞাত পরিচয় (৩৫) এক যুবকের লাশ পানিতে ভাসতে দেখে। এলাকাবাসী পুলিশকে সংবাদ দিলে লোহাগড়া থানা পুলিশ দুপুরে পানিতে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয় ওই লাশ উদ্ধার করে। লাশের শরীরে কোন কাপড় ছিল না।
বেনাপোল অফিস জানায়, বেনাপোলের রঘুনাথপুর সীমান্তবর্তী মাঠ থেকে গতকাল মঙ্গলবার দুপুরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পোর্ট থানা পুলিশ সদস্যরা।
রঘুনাথপুর গ্রামের বাসিন্দা নাসির উদ্দিন জানান, বেলা ১২ টার দিকে গ্রামের কৃষকরা মাঠে কাজ করার সময় একটি লাশ দেখে আতকে ওঠেন তারা। বিষয়টি তারা বেনাপোল পোর্ট থানাকে জানালে পুলিশ এসে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া জানান, স্থানীয়দের খবরে জানতে পারি, বেনাপোলের রঘুনাথপুর সীমান্তবর্তী মাঠের মধ্যে অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে আছে, এমন খবরে পুলিশ পাঠিয়ে সেখান থেকে লাশটি উদ্ধার করা হয়।
ওসি আরও জানান, মৃত যুবকের শরীরে অসংখ্য নির্যাতনের চিহ্ন দেখা গেছে। ধারনা করা হচ্ছে কে বা কারা তাকে হত্যা করে মাঠের মধ্যে লাশ ফেলে রেখে গেছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অজ্ঞাত যুবকের কোন পরিচয় পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন