শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নবাবগঞ্জে ধর্মীয় অনুভূতিতে আঘাত

পুলিশ সদস্য প্রীতম সাসপেন্ড

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঢাকার নবাবগঞ্জে ইসলাম ধর্ম ও মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি করে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অপরাধে অভিযুক্ত পুলিশ সদস্য প্রীতম মণ্ডলকে সাসপেন্ড করা হয়েছে। একই সাথে নবাবগঞ্জ থানায় অভিযুক্ত প্রীতম মন্ডল ও আলোক সরকার কার্তিকের বিরুদ্ধে ফৌজদারী মামলা করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন ও দোহার সার্কেল এএসপি আরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

দোহার সার্কেল এএসপি আরিফুল ইসলামকে বলেন, ইসলাম ধর্ম ও মহানবী (সা.) এর অবমাননাকারী অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ও কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত পুলিশ সদস্য প্রীতমকে সাসপেন্ড করা হয়েছে এবং আদালতে তার রিমান্ড আবেদন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণকে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা হয়েছে। রাষ্ট্রের পক্ষ থকে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এরপরও কেউ যদি সাম্প্রদায়িক বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
jack ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫২ পিএম says : 0
আওয়ামী সরকার ইসলাম বিদ্বেষী এবং এইজন্যই বাংলাদেশের ইসলামবিদ্বেষীরা সবসময় সব সময় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে ও ইসলামকে নিয়ে নানান ধরনের কটুক্তি করে এদের শাস্তি হচ্ছে কোরআনের ভাষায় শূলে চড়িয়ে হত্যা করতে হবে না হলে গর্দান কাটতে হবে তাহলে এদের আর সাহস হবে না তবে দেশে এটা করা সম্ভব না যতদিন পর্যন্ত কোরআনের আইন এদেশে প্রতিষ্ঠা করা না হবে
Total Reply(0)
Hasan ১৭ সেপ্টেম্বর, ২০২২, ২:৩৭ পিএম says : 0
এই ধরনের অবমাননাকর পোষ্ট প্রায়ই দেওয়া হচ্ছে ?? এর পিছনে নিশ্চয়ই কোন অসৎ উদ্দেশ্য আছে। সরকারের উচিত বিষয়টি গভীর ভাবে তদন্ত করে দেখা। যারা এই ধরনের পোষ্ট দেয়, তাদের কি শাস্তি হয় তা আমরা পরে আর জান্তে পারি না!আবারো বলি বিষয়টি আর হালকা ভাবে নেয়ার সুযোগ নেই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন