বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আল্লাহর দ্বীন প্রতিষ্ঠায় খেলাফত রাষ্ট্রের বিকল্প নেই

ফেনীতে কেন্দ্রীয় নায়েবে আমীর

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর আল্লামা খুরশীদ আলম কাসেমী বলেন, আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করার জন্য খেলাফত রাষ্ট্র ব্যবস্থার কোনো বিকল্প নেই। নবুয়্যতের প্রতিচ্ছবিই হচ্ছে খেলাফত রাষ্ট্র ব্যবস্থা। সুতরাং পৃথিবীতে শান্তি আনতে হলে খেলাফত রাষ্ট্র ব্যবস্থার প্রয়োজন।

তিনি বলেন, বর্তমানে রাষ্ট্র ব্যবস্থার মধ্যে দায়িত্বশীলরা আল্লাহর দ্বীন দুনিয়া নিয়ে কোনো চিন্তা করে না। সুতরাং খেলাফতের কাজ করতে গেলে মছিবত আসবে, আর এজন্য আমাদেরকে ছবর করতে হবে। খেলাফত রাষ্ট্র ব্যবস্থা হচ্ছে মুসলমানদের রাষ্ট্র ব্যবস্থার ছায়া। ধনী গরীব সকলের জন্য খেলাফত। আল্লাহ পাক আমাদেরকে এবাদতের পাশাপাশি খেলাফত রাষ্ট্র ব্যবস্থা কায়েমের জন্য এবং খেলাফত মজলিসের ছায়াতলে এসে আল্লাহর জমিনে দ্বীন প্রতিষ্ঠায় ত্যাগ স্মীকার করে কাজ করার তৌফিক দান করেন। খেলাফত মজলিস ফেনী জেলা শাখার উদ্যোগে আয়োজিত প্রশিক্ষণ মজলিস কর্মশালার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রশিক্ষণ মজলিস কর্মশালা গতকাল সকালে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সংগঠনের সভাপতি মাওলানা জসিম উদ্দিন। সাধারণ সম্পাদক মাওলানা আবু বকরের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন খেলাফত মজলিস কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা আফজালুর রহমান। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশিদ ভূইয়া, রিয়াদ শাখার সাবেক সেক্রেটারি মাওলানা নাজমুল আলম ও জেলার সহ-সভাপতি মাওলানা আবদুল মতিন প্রমুখ। এ প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন উক্ত সংগঠনের ৬ উপজেলা থেকে আগত অসংখ্য নেতাকর্মী।
বক্তাগণ বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর আল্লামা মামুনুল হকসহ সারা দেশে কারাবরণ কারী সকল পর্যায়ের ওলামায়ে কেরামকে মুক্তি দেয়ার জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন