মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

১ মাসেও উদ্ঘাটন হয়নি দম্পতির মৃত্যুরহস্য : হতাশ পরিবার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাজীপুর মহানগরীর গাছা এলাকায় প্রাইভেটকারের ভেতর থেকে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের এক মাস পেরিয়ে গেলেও মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

চাঞ্চল্যকর ও রহস্যময় এই মৃত্যুর ঘটনাটির রহস্য উদঘাটন না হওয়ায় হতাশ হয়ে পড়েছে তাদের পরিবার। এই মৃত্যুর রহস্য উদঘাটনে পুলিশ র‌্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা মাঠে রয়েছে। গত ১৮ আগস্ট গাজীপুর মহানগরীর গাছা এলাকার জয়বাংলা সড়কের পাশে প্রাইভেটকারের ভেতর থেকে টঙ্গীর শহীদ স্মৃতি স্কুলের প্রধান শিক্ষক জিয়াউর রহমান মামুন ও তার স্ত্রী আমজাদ আলী স্কুলের সহকারী শিক্ষিকা জেলি আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বিচার চেয়ে মানববন্ধন করে নিহতদের স্বজন, সহকর্মী ও শিক্ষার্থীরা। তবে শিক্ষক দম্পতির মৃত্যুর রহস্যের এখনো কোনো কূলকিনারা করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। ফলে ওই শিক্ষক দম্পতির স্বজনদের মধ্যে হতাশা বিরাজ করছে।

নিহত শিক্ষক দম্পতির পরিবার জানায়, এত বড় একটা ঘটনার এক মাস পেরিয়ে গেলেও মৃত্যুর কোনো কারণ জানা গেল না, এটা দুঃখজনক। আগে পুলিশের পক্ষ থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হলেও কিছুদিন ধরে তাদের সাথে আমাদের কোন যোগাযোগ হচ্ছে না এবং এই মৃত্যুর রহস্যের ঘটনার সর্বশেষ কোন খবর পাচ্ছি না।
তাদের পরিবার আরো জানায়, আমরা এখনো আশা ছাড়িনি, আশায় আছি, এ ঘটনার রহস্য উদঘাটন হবে। এদিকে রহস্য উদঘাটনের জন্য পুলিশ বিভিন্ন পরীক্ষা ও বিশেষজ্ঞ মতামতের ওপর ভিত্তি করে তদন্তের কাজ চালিয়ে যাচ্ছে বলে জানান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো. দেলোয়ার হোসেন। তিনি বলেন, মৃত্যুর কারণ জানতে পুলিশের পাশাপাশি র‌্যাব, পিবিআই, সিআইডি কাজ করে যাচ্ছে। শিক্ষক দম্পতির মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত করতে নমুনা রাসায়নিক পরীক্ষার জন্য ঢাকার সিআইডি ল্যাবে পাঠানো হয়েছে। প্রাথমিক পরীক্ষায় লাশ দুটির ফুসফুস ও কিডনিতে জমাট রক্ত পায় ডাক্তাররা। কয়েকটি বিষয়ে বিশেষজ্ঞদের মতামত পেলে এ ঘটনার রহস্য উদ্ঘাটন করা সহজ হবে। তিনি আরও বলেন, বিষাক্ত গ্যাস নিঃসরণের বিষয়টি মাথায় রেখেই আমরা তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে কোনো বিষাক্ত গ্যাস লিকেজ হয়েছিল কিনা তা আদালতের অনুমতি নিয়ে বিশেষজ্ঞদের মাধ্যমে গাড়ির এসি এবং অন্যান্য যন্ত্রাংশ পরীক্ষার জন্য সিআইডিতে পাঠিয়েছি। এ নিয়ে বিশেষজ্ঞ প্রতিবেদন পাওয়া গেলেই এ মৃত্যুর রহস্যের জট খুলে বলে আশা করছি। সচেতন মহল মনে করছেন আলোচিত ও রহস্যময় শিক্ষক দম্পতির এ মৃত্যুর ঘটনাটি মানুষকে যেমন ভাবিয়ে তুলেছে তেমনি এর রহস্য উদঘাটন না হওয়ায় বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন