মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলা আরম্ভ

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ৪:১০ পিএম | আপডেট : ৪:১৩ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২২


নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের আরম্ভ হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকি, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম নবীসহ অন্যান্যরা।
মঙ্গলবার আরম্ভ হওয়া বঙ্গবন্ধু প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রতিযোগিতায় উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে গুরুদাসপুর ও বাগাতিপাড়া বালক দল। প্রতিযোগিতায় বাগাতিপাড়া দল ১-০ গোলে গুরুদাসপুর দলকে পরাজিত করে বিজয়ী হয়।
অপরদিকে বঙ্গমাতা প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রতিযোগিতার উদ্বোধনী খেলায় অংশ নেয় বাগাতিপাড়া ও গুরুদাসপুর বালিকা দল। খেলায় বাগাতিপাড়া দল ১-০ গোলে গুরুদাসপুর দলকে পরাজিত করে বিজয়ী হয়।
এই ক্রীড়া প্রতিযোগিতায় নাটোর সদর, সিংড়া, বাগাতিপাড়া, লালপুর, বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলার ৬ টি বালক দল ও ৬ টি বালিকা দল অংশগ্রহন করছে। আগামী ২২ সেপ্টেম্বর প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন