সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটের লালাবাজারে পর্দা উঠলো ‘ইউনিয়ন কাপ যুব ফুটবল টুর্নামেন্ট’র

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫৯ পিএম

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারে ‘লালাবাজার ইউনিয়ন কাপ যুব ফুটবল টুর্নামেন্ট-২০২৩’-এর উদ্বোধন হয়েছে। এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) লালাবাজার ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট সমাজসেবী, শিক্ষা ও ক্রীড়ানুরাগী আব্দুল মতিনের সভাপতিত্বে ও তরুণ সমাজসবেী বুলবুল আহমদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ বলেন- খেলাধুলা যুব, তরুণ ও কিশোরসমাজকে বিপথ থেকে ফেরায়। শিক্ষার্থীদের মনকে প্রফুল্ল রাখে, তাই তারা পড়ালেখায় অধিক মনোযোগী হতে পারে। আমাদের বর্তমান প্রজন্মকে নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে। লালাবাজার ইউনিয়ন কাপ যুব ফুটবল টুর্নামেন্ট’ আয়োজন করার জন্য আয়োজকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। সভাপতির বক্তব্যে আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন বলেন- এমন ছোট ছোট টুর্নামেন্টে খেলতে খেলতেই একসময় আমাদের সন্তানরা জাতীয় দলের কৃতী খেলোয়াড় হয়ে উঠে। তাই ইউনিয়ন পর্যায়ে বেশি বেশি করে এমন ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা প্রয়োজন। লালাবাজার ইউনিয়ন কাপ যুব ফুটবল টুর্নামেন্ট’ থেকেও একদিন জাতীয় টিমে খেলোয়াড়রা গিয়ে খেলবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেতলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলিউর রহমান অলি, লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহিত হোসেন, লালাবাজারের সাবেক ইউপি চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, বিএনপি নেতা লোকমান আহমদ ও আমিনুর রহমান সিফতা, আওয়ামী লীগ নেতা কফিল আহমদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী যুক্তরাজ্য প্রবাসী আফজাল হোসেন চৌধুরী, সাবেক ইউপি মেম্বার জিলা মিয়া ও খরসনা মসজিদের মুতায়াল্লি মাখন খান।
অনুষ্ঠানের অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জাহেদ আহমদ, জুবের আহমদ, মেহেদি হাসান মোহন, ফাহিম আহমদ, হুমায়ুন আহমদ, ইমরান আহমদ, শামীম আহমদ, কাইয়ুম আহমদ, আবু সাইদ হিরন, আব্দুল আমিন, আব্দুর রাজ্জাক, ছইদ আলী, আলাউদ্দিন, জুয়েল আহমদ, দেলোয়ার হোসেন, আবদুল করিম ও সাহেদ আহমদ প্রমুখ।
‘লালাবাজার ইউনিয়ন কাপ যুব ফুটবল টুর্নামেন্ট-২০২৩’-এর উদ্বোধনী খেলা ‘বাবাই এন্টারপ্রাইজ কদমতলি’ ও ‘দেওয়ানবাজার ইউপি ফুটবল দল’র মধ্যে অনুষ্ঠিত হয়। এর মধ্যে ‘দেওয়ানবাজার ইউপি ফুটবল দল’ ১-০ গোলে বিজয়ী হয়।
খেলা পরিচালনা করেন আক্কাস উদ্দিন আক্কাই। সহকারী হিসেবে ছিলেন কাওছার আহমদ ও গিয়াস উদ্দিন।
লালাবাজার ইউনিয়ন যুবসমাজের উদ্যোগে আয়োজিত ‘লালাবাজার ইউনিয়ন কাপ যুব ফুটবল টুর্নামেন্ট-২০২৩’-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী আগামী ১৭ মার্চ অনুষ্ঠিত হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন