মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মাদক ব্যবসায়ীদের হামলায় তিন কর্মকর্তাসহ আহত ৬, গ্রেপ্তার ৭

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৭ পিএম

কুমিল্লার দেবিদ্বারে মাদকের চালান জব্দের সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের ওপর হামলা চালিয়ে তিন কর্মকর্তাসহ ৬ জনকে আহত করেছে মাদক কারবারিরা। এ ঘটনায় ৭ জনকে গ্রেফতারপূর্বক শুক্রবার দুপুরে কুমিল্লার আদালতে সোপর্দ করেছে পুলিশ।
আহতরা হলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার উপ-পরিদর্শক মিজানুর রহমান, মুরাদ হোসেন, রূপন কান্তি পাল ও সিপাহী আজহারুল হক, ইমাম হোসেন ও আশিকুর রহমান।
এ ঘটনায় ৩ নারীসহ গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার আশরা গ্রামের আব্দুল মজিদের পুত্র দুলাল মিয়া (৫৫), তার স্ত্রী অজুফা খাতুন (৫০), তাদের দু’পুত্র মাহফুজুর রহমান (২৮), মামুন মিয়া (৩২), দু’কন্যা নাঈমা ইসলাম (২২), ফাহিমা আক্তার (২০) ও একই গ্রামের রাজ্জাক মিয়ার পুত্র আবু কালাম (২৫)। শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩ কর্মকর্তা উপজেলার বরকামতা ইউনিয়নের আশরা গ্রামের জলিল চৌকিদারের বাড়িতে অভিযান চালান। এ সময় ওই গ্রামের মাদককারবারী দুলাল মিয়ার নেতৃত্বে তাদের উপর আক্রমন চালায়।
বিষয়টি নিশ্চিত করে দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর দৈনিক ইনকিলাবকে জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দায়ের করা একটি মামলায় শুক্রবার দুপুরে ৭ জনকে আদালতে চালান করা হয়েছে।
কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহ্বুবুল আলম দৈনিক ইনকিলাবকে জানান, মাদকের একটি চালান জব্দ করতে গেলে মাদক ব্যবসায়ীরা তাদের ওপর হামলা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন