সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

লালপুরে ৩ ইমো প্রতারক আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নাটোরের লালপুরে মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের ‘ইমো’ ব্যবহারকারীদের ইমো হ্যাকিং করে বিকাশের মাধ্যমে প্রতারণাপূর্বক অর্থ হাতিয়ে নেয়া চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃতরা হলো, লালপুর উপজেলার রহিমপুর এলাকার আমিরুল ইসলামের ছেলে পারভেজ মোশাররফ (২৪), জহিরুল ইসলামের ছেলে মো. শাকিল আহম্মেদ (২২) ও উদনপাড়া মৃত আলী হোসেনের ছেলে শাহিনুর (২৩)। শুক্রবার লালপুর উপজেলার ভেল্লাবাড়িয়া বাজার মাদরাসার সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতি.পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃরা দীর্ঘদিন পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে ইলেকট্রনিক ডিভাইস ও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে প্রবাসীসহ দেশের বিভিন্ন প্রান্তের ‘ইমো’ ব্যবহারকারীদের ইমো হ্যাক করে।
পরবর্তীতে ভিকটিমের পরিচিত জনদের নিকট হতে প্রতারণাপূর্বক মোবাইল ফিন্যান্সিং সার্ভিস (বিকাশ) এর মাধ্যমে অর্থ হাতিয়ে নিয়ে আসছিলো।
গতকাল শুক্রবার নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল লালপুর উপজেলার ভেল্লাবাড়িয়া বাজার মাদরাসার সামনেপাড়া রাস্তার ওপর অভিযান চালিয়ে ২টি মোবালসহ তিন জনকে আটক করে। পরে তাদের নামে লালপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২০/২৪/৩৪/৩৫ ধারায় মামলা রুজু করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন