বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

সিয়াম হত্যা মামলায় গ্রেফতার ৮

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লা তিতাস উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে উপজেলার মজিদপুর চরমোহনপুর গ্রামের হেলাল সরকার ওরফে বাক্কার ছেলে সিয়াম (১৭) নামের পলিটেকনিক কলেজের একাদশ শ্রেণির এক শিক্ষার্থীকে হত্যার ঘটনায় ব্যবহৃত ছুরিসহ ৮ জনকে গ্রেফতার করেছে তিতাস থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো- কুমিল্লার মেঘনা উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন ব্রাহ্মণচর (নোয়াগাঁও) গ্রামের জয় মিয়ার ছেলে সাকিব হোসেন (১৯), নাজির হোসেনের ছেলে নাজমুল হাসান (১৯), জোনায়েদ ইসলাম শুভ (১৭), সফিক মিয়ার ছেলে মো. সাইমুম মিয়া (১৯), আওলাদ হোসেনের ছেলে মাসুম বিল্লাহ ওরফে রনি (১৯), বালুচর গ্রামের নুরুল হকের ছেলে ওমর ফারুক (১৯), আবুল কাশেমের ছেলে জুনায়েদ আহম্মেদ ওরফে সৌরভ (১৯), করিমাবাদ গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মুকুল আহমেদ ওরফে রাব্বি (১৭)।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে তিতাস উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদরাসার সামনে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে সিয়ামকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। উক্ত ঘটনায় সিয়ামের বাবা বাদী হয়ে ৮ জনকে অভিযুক্ত করে তিতাস থানায় একটি মামলা রুজু করা হয়। তাৎক্ষণিক পুলিশের একাধিক টিম যৌথ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এই চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হওয়ায় প্রশংসায় ভাসছেন তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস।
তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস বলেন, সিয়াম নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করার পরপরই আমাদের পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে জড়িত সকলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। শুক্রবার তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি প্রেম সংক্রান্ত বিষয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন