বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নাটোরে উপজেলা চেয়ারম্যানের গ্রেফতার দাবিতে মানববন্ধন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৯ এএম

নাটোরের নলডাঙ্গায় সাবেক ছাত্রলীগ নেতা জীবন হত্যা মামলার প্রধান আসামি উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ সকল সন্ত্রাসীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকার সর্বস্তরের জনসাধারণ।
গত রোববার বিকেলে নলডাঙ্গা পৌরসভা মোড়ে এলাকার সর্বস্তরের জনসাধারণ ব্যানারে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সভাপতি আব্দুস শুকুর, সাবেক সাধারণ সম্পাদক এসএম ফিরোজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আলিম সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, উপজেলা আ.লীগ সাবেক সভাপতি রঈস উদ্দিন রুবেল, সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন, পৌর আ.লীগ সভাপতি শরিফুল ইসলাম পিয়াসসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, স্থানীয় ব্যবসায়ীসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ।
সমাবেশে বক্তারা বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ একজন মামলাবাজ, চরিত্রহীন, লম্পট ও একজন খুনি। তার বিরুদ্ধে টাকার বিনিময়ে জমি দখল, শালিসের নামে অর্থ হাতিয়ে নেয়াসহ সংগঠন বিরোধী নানা অপকর্ম এবং সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকার অভিযোগ রয়েছে।
সম্প্রতি নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের নানা অপকর্ম নিয়ে ফেসবুক লাইভে তথ্য তুলে ধরে প্রতিকার চেয়েছিলেন ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন উপজেলা চেয়ারম্যান। এক পর্যায়ে ওই ঘটনার জেরে জীবন ও তার বাবাকে পিটিয়ে আহত করে উপজেলা চেয়ারম্যান আসাদ ও ভাইয়েরা। আর এই ঘটনার তিন দিন পর গত ২৩ সেপ্টেম্বর দুপুর ১টা ২০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সার্পোটে থাকা জীবন মারা যায়। তবে তার মৃত্যু নিয়ে নানা নাটক করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি তোলা হয়।
এই ঘটনায় জীবনের মা জাহানারা বেগম বাদি হয়ে নলডাঙ্গা থানায় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে প্রধান আসামি করে তার দুই ভাইসহ অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করে হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন। ওই মামলায় চেয়ারম্যানের ছোট ভাই আলিম আল রাজি শাহকে আটক করে কারাগারে পাঠায় পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন