বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে কিশোর গ্যাং সদস্যসহ গ্রেফতার ৭

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫২ পিএম

আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে চার কিশোর গ্যাংয়ের সদস্য ও দুই মাদক কারবারি এবং একজন সাজাপ্রাপ্ত আসামিসহ ৭ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, কিশোর গ্যাং সদস্য মো.সাকিব(১৯) আব্দুল মারুফ (১৮) শাখাওয়াত হোসেন ওরফে রকি (২৪) সাইফুল ইসলাম ওরফে শাকিব(২৪), মাদক কারবারি মো.জাকের হোসেন (২৬) দেলোয়ার হোসেন (৪২) ও সাজাপ্রাপ্ত জাহেদ হাসান (৩৭)।

বুধবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, গতকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত জেলার সদর, বেগমগঞ্জ, কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে সন্ধ্যার সময় অন্ধকার নির্জন স্থানে অস্বাভাবিক ঘোরাফেরারত অবস্থায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে জেলা শহর মাইজদীর হাউজিং এলাকা থেকে গ্রেফতার করে। বেগমগঞ্জ উপজেলায় রাত্রীকালীন স্কুল কমপাউন্ডের ভিতর অস্বাভাবিক আড্ডারত অবস্থায় ২জন কিশোর গ্যাং দলের সদস্যকে গ্রেফতার করা হয়। সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের পন্ডিতপুর গ্রামের বাজার থেকে ৪৮ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ। অপরদিকে, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রাম থেকে নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৪৫০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করে। তথ্য প্রযুক্তির সহযোগিতায়া ১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং ১ লক্ষ ৫৩হাজার টাকা অর্থদন্ড প্রাপ্ত আসামি জাহেদ হাসান কে ঢাকা থেকে গ্রেফতার করে কোম্পানীগঞ্জ থানার পুলিশ।

এসপি আরো বলেন, গ্রেফতারকৃত আসামিদের বুধবার দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammad monoarul islam ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১১:০৩ এএম says : 0
একজন কিশোরের বয়সসীমা কতো?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন