মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে জমি ভাগ নিয়ে বিবাদে দুই সহোদরের সংঘর্ষ, আহত-৭

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৯ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে মা সহ উভয় পক্ষের ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৯শে সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টায় উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের বাসন্ডা গ্রামে এ ঘটনা ঘটে।
সংঘর্ষে আহতরা হলো- হাবিব সিকদার (৫০), তার মাতা আমেনা বেগম (৭০), স্ত্রী মাহফুজা বেগম (৪৫), ছেলে শফিকুল ইসলাম (২৯), নিকট আত্মীয় হেলেনা বেগম (৪৭)। অপর পক্ষের মজিবর শিকদার (৪৮) ও তার স্ত্রী জাকিয়া বেগম (৪৫)। এরা সকলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
আহত ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাসন্ডা গ্রামের মৃত ওসমান শিকদারের দুই ছেলে হাবিব সিকদার ও মজিবর শিকদারের মধ্যে পৈত্রিক সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে একপক্ষ অপরপক্ষকে লাঠিসোটা ও দেশীয় দা দিয়ে হামলা করে। এতে উভয় পক্ষের সাতজন আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন