শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিমানকর্মীদের ঠিক করে অন্তর্বাস পরতে বলেছে পিআইএ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১০:০২ পিএম

কর্তৃপক্ষের আপৎকালীন নির্দেশ সংবলিত ইমেল পেয়ে চমকে গিয়েছিলেন কর্মীরা। ইমেল খুলে তারা দেখলেন, সেখানে তাদের ঠিক মতো অন্তর্বাস পরার পরামর্শ দেয়া হয়েছে! এমনই ঘটেছে পাকিস্তানের সরকারি বিমান সংস্থা পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স-এ।

পাকিস্তান সরকারের নিয়ন্ত্রণাধীন এই সংস্থার তরফে রীতিমতো বিজ্ঞপ্তি দিয়ে বিমানের কর্মীদের জানানো হয়েছে, বিমানের ভিতর কিছু কর্মী যথার্থ পোশাক না পরায় সংস্থার প্রতি যাত্রীদের বিরূপ ধারণা তৈরি হচ্ছে। তাই, কর্মীদের ঠিকঠাক অন্তর্বাস পরার কথা বলা হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।

সংস্থা কিংবা সংস্থার কর্মীদের তরফে এই বিষয়ে কোনও মন্তব্য করা না হলেও পাকিস্তানের সংবাদমাধ্যম জিও টিভির তরফে এই খবরের সত্যতা স্বীকার করে নেয়া হয়েছে। ওই সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়েছে, বিমান সংস্থাটির তরফে কর্মীদের জানানো হয়েছে, তাদের অনেকেই বাড়ির সাদামাটা পোশাক পরে, অন্তর্বাস না পরেই বিমানে উঠে পড়ছেন।

সংবাদ সংস্থাটির তরফে আরও দাবি করা হয়েছে, কিছু দিন আগেই পাকিস্তানের বিমান এবং রেলমন্ত্রী খাজা সাদ রফিক সরকারি ওই বিমান সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন। সেই বৈঠকে মন্ত্রী বিমান সংস্থাটির মানোন্নয়ন করার প্রস্তাব দেন। একই সঙ্গে বিমান সংস্থার কর্মীদের পাকিস্তানের সংস্কৃতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ পোশাক ব্যবহার করার অনুরোধ জানান তিনি। সূত্র: জিও টিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Rashed ২ অক্টোবর, ২০২২, ১০:২৯ পিএম says : 0
Valo
Total Reply(0)
Shahidul Alam ৩ অক্টোবর, ২০২২, ৭:৫৩ এএম says : 0
মুসলিম মহিলারা এয়ার হোস্টেজ হতে পারবেন না এই ফতোয়া পেলেন কোথায়?
Total Reply(0)
কলম ২ অক্টোবর, ২০২২, ৭:৫৩ পিএম says : 0
শাকিব যেন এ বিমানে না চড়ে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন