শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সন্তানের খবর দিলেও কেন বিয়ে প্রসঙ্গে কোন তথ্য দিলেন না শাকিব-বুবলী সামাজিক মাধ্যমে বিচ্ছেদের গুঞ্জন!

সোশ্যাল মিডিয়া ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৮:৫২ এএম | আপডেট : ৯:৩৬ এএম, ১ অক্টোবর, ২০২২

সব জল্পনার অবসান ঘটালেন চিত্রনায়িকা বুবলী ও নায়ক শাকিব খান।সোশ্যাল মিডিয়ায় বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশের পর বিষয়টি টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়।

নিজেরাই রহস্য উন্মোচন করলেন ঢাকাই ছবির জনপ্রিয় এই জুটি। প্রকাশ্যে আনলেন, তাদের সন্তান বীর'কে। বুবলী জানালেন, শাকিব খানই তার সন্তানের বাবা।

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলি দুজনই তাদের ভেরিফায়েড ফেসবুক পাতায় প্রায় অভিন্ন ভাষায় তাদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। তবে তাদের বিয়ে কবে হয়েছে এবং সন্তানের জন্ম কবে কোথায় হয়েছে সেসব নিয়ে কোন তথ্য তারা দেননি।

সঙ্গত কারণেই বুবলী সন্তানের বাবার পরিচয় পাওয়া গেলেও এখন শাকিব-বুবলীর বিচ্ছেদের গুঞ্জন তীব্র হচ্ছে। এনিয়ে ভক্তরা নানাজন নানা মন্তব্য করেছেন।

সামাজিক মাধ্যম ফেসবুকে সাজ্জাত মাহমুদ শাহিন লিখেছেন, বড়ই আফছোস হয় আমার। আমরা কাদেরকে আইডল মানি বা অনুসরণ করছি যারা নিজেদের ক্যারিয়ারের কথা ভেবে নিজের সন্তানের জন্ম পরিচয় দিতে এত অনিহা প্রকাশ করে। এই সমস্ত আইডল বা সুপার স্টাররা আমাদের সমাজের জন্য ইতিবাচক কোনো কিছুই করতে পারেনা। আরে বাজান আইডলতো তাদেরকেই মানা উচিৎ যাদেরকে অনুসরণ করলে দুনিয়া এবং আখেরাতে সফল ও কামিয়াবি হওয়া যায়।
আল্লাহ সবাইকে সঠিক বুঝার তৌফিক দান করোন।আমিন।’’

ইমরান আলী সরদার লিখেছেন, দেশের উঠতি সকল নায়িকার ঘরে ঘরে শাকিবের এ রকম অন্তত একটি করে আমানত থাকবে।পরবর্তীকালে ফিল্ম ইন্ডাস্ট্রির একটি বড় অংশ গড়ে উঠবে শাকিবের সন্তানদের নিয়ে। বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিকে বাঁচিয়ে রাখার এক মহান প্রচেষ্টার অংশমাত্র এটি।

রবিউল হাসান ক্ষোভ প্রকাশ করে লিখেছেন, ‘‘তাদের নিয়ে লিখালিখি করার রুচিতে আসেনা।আবার দেখি তাদের ভক্ত কুলের অভাব নাই। এদের আদর্শটা কি? কি শিখবে এসব নোংরা প্রকৃতির মানুষেদের থেকে সমাজে কী ম্যাছেজ যাচ্ছে, একবার ভাবুন এদেরকে এড়িয়ে চলা। উচিত ছিঃ কী নির্লজ্জ!’’

মোঃ সোহেল রানা লিখেছেন, ‘‘ওদের বিবাহ হয়েছে কিনা সেটাই তো সন্দিহান বিবাহ হলেই না বিচ্ছেদ হবে। বিবাহ বহির্ভূত সন্তান হলে অবশ্যই এই অপকর্মের শাস্তি হওয়া উচিত?, এরা ইসলামী সমাজ ব্যবস্থাকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। সবাই এদেরকে বয়কট করা উচিত এদেরকে বাংলাদেশ থেকে বিতাড়িত করা উচিত, এরা ইসলামের শত্রু।’’

রবনিলা পারভীন লিখেছেন, আল্লাহ্ প্রদত্ত সর্বশ্রেষ্ঠ নেয়ামত "সন্তান"দের বারবার লুকিয়ে রাখছেন,আবার বলছেন "আমার সন্তান আমার গর্ব।" গর্বের বিষয়তো মানুষ মাথা উচু করে প্রকাশ করে। সমাজের প্রতি আপনাদের মত মানুষদের অনেক দায়বদ্ধতা থাকে। আর আপনি সমাজে কিসব উদাহরণ স্হাপন করছেন?’’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন