রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

পুঠিয়ায় স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল ও সভাপতির মারামারি

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

পুঠিয়ার বানেশ^র শহীদ নাদের আলী বালিকা স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ও সভাপতির মারামারিতে প্রতিষ্ঠানটির সভাপতি মাহাবুর রহমান বাবু (৫৫) আহত হয়েছে। আহত মাহাবুবুর রহমান বাবু উপজেলার বানেশ^র এলাকার সমসের আলীর ছেলে। গতকাল রোববার সকাল সাড়ে ৮টায় প্রতিষ্ঠানের প্রিন্সিপালর রুহুল আমিনের ভাড়া বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে প্রতিষ্ঠানটির সভাপতি ও প্রিন্সিপালর মধ্যে বিরোধ চলছিলো।
প্রতিষ্ঠানের সভাপতি মাহাবুবুর রহমান বাবু বলেন, আমি প্রিন্সিপালকে দুর্নীতির দায়ে বরখাস্ত করি। এ কারণে তিনি বিভিন্ন সময় আমাকে হত্যার চেষ্টা চালায়। আজ (গতকাল) সকালে আমি বানেশ^র হাটের প্রিন্সিপালের বাড়ির সংলগ্ন একটি সরকার ওয়েল এন্ড ডাউল মিলে তেল নিতে যাই। এ সময় প্রিন্সিপাল রুহুল আমিন তার স্ত্রী ও তার ভাই আমাকে দেখতে পেয়ে আমার ওপর হামলা চালায়। এসময় তারা ধরালো অস্ত্র দিয়ে আমাকে আঘাত করে। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই।
এ প্রসঙ্গে প্রিন্সিপাল রুহুল আমিন জানান, সকালে সভাপতি আমার বাড়ির সামনে এসে চিৎকার ও গালমন্দ শুরু করে। এসময় আমি তার গালমন্দ শুনে নিচে নেমে আসি। এ সময় সভাপতি আমার কলার ধরে মারধর শুরু করলে আমার স্ত্রী আমাকে বাঁচাতে এগিয়ে আসে। এসময় দুই জনের ধস্তাধস্তির এক পর্যায়ে লোকজন এগিয়ে এসে আমাদের ছাড়িয়ে দেয়। তবে সভাপতিকে ধারালো অস্ত্রের আঘাত করার বিষয়টি তিনি মিথ্যা বলে তিনি অভিযোগ করেন।
এ বিষয়ে পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, দুই পক্ষই থানায় এসেছে। তাদের অভিযোগ দেখে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন