শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ছাগলনাইয়ায় মাকে মারধরের ঘটনায় ছেলে গ্রেফতার

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৫:২৭ পিএম

ফেনীর ছাগলনাইয়ায় পালিত ছেলের বিরুদ্ধে হামলা ও মারধরের অভিযোগ করেছেন ফয়জুর নেছা (১০৪) নামে এক বৃদ্ধা।

গত রবিবার দুপুরে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় কান্নাজড়িত কন্ঠে এ অভিযোগ করেন তিনি। পুলিশ ঘটনার দিন রাতে পুত্র জয়নাল আবেদীন ফকিরকে গ্রেফতার করে গতকাল সোমবার সকালে ফেনী কোর্ট হাজতে প্রেরণ করেছে।
এ বিষয়ে ছাগলনাইয়া থানায় তার অপর পুত্র রবিউল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলার বিবরণ ও ফয়জুর নেছা জানান, তার পালিত ছেলে জয়নাল আবদীন ফকিরসহ মোট ২ ছেলে ও ১ মেয়ে ছিল। কিছুদিন পূর্বে দুই সন্তান রেখে তার মেয়েটি মারা যায়। দীর্ঘদিন যাবত তার ঔরশজাত ছেলে রবিউল হকের সঙ্গে পালিত ছেলে জয়নাল আবদীন ফকিরের বিরোধ চলছে। এই বিরোধের জের ধরে গত শনিবার রাত ১টায় তার দুই ছেলের পরিবারের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায় লাঠিসোটা নিয়ে জয়নাল আবদীন ফকির ও তার সহযোগীরা রবিউল হকের ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে হামলা চালায়। বাঁধা দেয়ার চেষ্ট করলে ফকির তার বৃদ্ধা মাকে মারধর করে। হামলায় ফয়জুর নেছার পা ফেটে যায়। বাড়ির লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৃদ্ধা মাকে ছেলে মারধর করেছে এমন জগন্য অপরাধের কঠিন বিচার হওয়া উচিত।
ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম জানান, ছেলের বিরুদ্ধে মাকে হামলা ও মারধরের অভিযোগে থানায় মামলা হয়েছে। প্রধান আসামীকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন