শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

ছাত্রীকে অপহরণ-ধর্ষণের প্রতিবাদে প্রধান শিক্ষকের বিচার দাবি

গুরুদাসপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নাটোরের গুরুদাসপুরে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের বিচার ও অভিযুক্ত প্রধান শিক্ষকের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ। গত সোমবার বিকেল ৪টায় উপজেলার নাজিরপুর উচ্চ বিদ্যালয়ের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা সাইফুল ইসলাম বলেন, নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দৌলতপুর গ্রামের মৃত-গোলাম মোস্তফার ছেলে মো. ফিরোজ আহমেদ আমার এসএসসি পরীক্ষার্থী মেয়েকে পরীক্ষায় ফেল করিয়ে দেয়ার ভয় দেখিয়ে গত ২ অক্টোবর অপহরণ করে। অপহরণের পর ধর্ষণ করে। শনিবার রাতে প্রধান শিক্ষক ফিরোজসহ তার দুই ভাইয়ের নামে থানায় অপহরণ মামলা করে আমার স্ত্রী। মামলার ৬ ঘণ্টার মধ্যে আমার মেয়েকে পুলিশ উদ্ধার করতে পারলেও এখন পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি। আমার মেয়ের সাথে যে ঘটনা ঘটিয়েছে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই এবং অতি দ্রুত আসামিকে গ্রেফতারের আওতায় নিয়ে আসারও দাবি জানাচ্ছি।
গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন বলেন, গত শনিবার সকাল দশটার দিকে এসএসসি এক পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দিতে মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ে যায়। ব্যবহারিক পরীক্ষা শেষে সাড়ে দশটার দিকে বিদ্যালয়ের মূল গেটের সামনে অবস্থানকালে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ তাকে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে চলে যায়। পরীক্ষার্থীর মা অপহরণের অভিযোগ এনে থানায় প্রধান শিক্ষকসহ তিনজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ। অভিযুক্ত প্রধান শিক্ষকসহ সকল আসামিকে গ্রেফতারের জোড় তৎপরতা চলছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন