বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

ড্রাইভিং লাইসেন্স কার্ড নিতে গ্রাহকদের অনুরোধ বিআরটিএর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বিতরণের জন্য প্রস্তুত ৪ লাখ ৬৭ হাজার ড্রাইভিং লাইসেন্স নিতে গ্রাহকদের অনুরোধ করেছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। বিআরটিএ জানিয়েছে, বিতরণের জন্য অপেক্ষমাণ ১১ লাখ ৬৭ হাজার ৮৯৬টি ড্রাইভিং লাইসেন্স এরই মধ্যে প্রিন্ট করে সংশ্লিষ্ট সার্কেল অফিসে পাঠানো হয়ছে। এর মধ্যে প্রায় ৭ লাখ লাইসেন্স বিতরণ করা হয়েছে। অবশিষ্ট লাইসেন্স বিতরণের জন্য আবেদনকারী বরাবর সুনির্দিষ্ট তারিখ উল্লেখ করে এসএমএস পাঠানো হচ্ছে। ড্রাইভিং লাইসেন্স বিতরণ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিআরটিএ।

করোনা মহামারিসহ নানা জটিলতায় ড্রাইভিং লাইসেন্স/স্মার্ট কার্ড প্রিন্টিং ও বিতরণ বন্ধ ছিল দীর্ঘদিন। ফলে গ্রাহকদের কাগজের ড্রাইভিং লাইসেন্স নিয়ে ভোগান্তিতে পড়তে হয়েছিল। অবশেষে সেসব ড্রাইভিং লাইসেন্স প্রিন্টের কাজ শেষ হয়েছে। এ কারণে গ্রাহকদের সংশ্লিষ্ট সার্কেল অফিস থেকে কার্ড নিতে অনুরোধ জানিয়েছে বিআরটিএ। বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, লাইসেন্স সরবরাহের তথ্য বিআরটিএ’র ওয়েবসাইট এ আপলোড করা হয়েছে।


বিআরটিএ সূত্রে জানা যায়, যারা ২০২১ সালের জুনের আগে বায়োমেট্রিক দিয়েছিলেন তাদের সব লাইসেন্স প্রস্তুত। ওয়েবসাইটে চেক করে তারা সংশ্লিষ্ট সার্কেল অফিস থেকে ডেলিভারি নিতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন