শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইমরান খান পৃথিবীর বড় মিথ্যাবাদী : শাহবাজ শরীফ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১০:৩৪ এএম

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খানকে পৃথিবীর সবচেয়ে বড় মিথ্যাবাদী বলে অভিহিত করেছেন দেশটির বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ। তিনি বলেছেন, ইমরান খান ক্ষমতাচ্যুত হওয়ার পর সমাজে বিষ (মিথ্যা) ছড়িয়ে ভোটারদের বিপজ্জনকভাবে মেরুকরণ করছেন। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।

গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের এপ্রিলে অনাস্থা ভোটের মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে পদচ্যুত করার পর প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেন শাহবাজ। ক্ষমতা গ্রহণের পর প্রথমবারের মতো সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইমরান খান সম্পর্কে এই মন্তব্য করেন শাহবাজ।
একই সঙ্গে ইমরানকে প্রতারক দাবি করে শাহবাজ শরীফ বলেন, ‘ইমরান খান ক্ষমতায় থাকাকালে দেশব্যাপী দুর্নীতিবিরোধী তৎপরতা চালানোর মাধ্যমে ব্যক্তিগত এজেন্ডারই বাস্তবায়ন করেছিলেন।’

এদিকে, গতকাল সোমবার নতুন করে আবারও সরকারবিরোধী সমাবেশের ডাক দিয়েছেন ইমরান খান। তাঁর দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) কর্মীদের লংমার্চের জন্য প্রস্তুত হওয়ার নির্দেশ দিয়েছেন। আগামী ৯ অক্টোবর ইদে মিলাদুন্নবীর পর যেকোনো সময় দলীয় কর্মীদের নিয়ে ‘হাকিকি আজাদি মার্চ’ সমাবেশ হতে পারে। সোমবার (৩ অক্টোবর) রাজধানী ইসলামাবাদের বানি গালায় নিজ বাসভবনে অনুষ্ঠিত একটি দলীয় বৈঠকে ইমরান খান খাইবার-পাখতুনখাওয়া ও পাঞ্জাব প্রদেশের দলীয় কর্মীদের সরকারবিরোধী সমাবেশের সব ধরনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন।
পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, ‘এবার প্রকৃত স্বাধীনতার জন্য আমাদের আন্দোলন করতে হবে। এখন না হলে কোনো দিনই আর প্রকৃত স্বাধীনতা পাওয়া যাবে না।’ সূত্র : দ্য গার্ডিয়ান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Shah alam sayad ৫ অক্টোবর, ২০২২, ১১:৩৫ পিএম says : 0
i am interest buying house.just say so beautiful i like it's.pls tell us sms my what's app
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন