রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরার শালিখায় হত্যাসহ বিভিন্ন মামলার ১৫ আসামি গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ৬:৩৮ পিএম

মাগুরার শালিখায় হত্যা মামলাসহ বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ১৫ জন আসামিকে গ্রেফতার করেছে শালিখা থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার সাবলাট গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আসামিরা হলেন, উপজেলার সাবলাট গ্রামের বিশারত মোল্যার ছেলে মহব্বত আলীকে দুইটি হত্যা মামলায় গ্রেফতার করা হয়। অন্যদিকে দ্রুত বিচার আইনের ৩৭/২২ মামলায় একই গ্রামের বক্কার মোল্যার ছেলে মো. বসারত মোল্যা ও ইসারত মোল্যা, আবুল লস্করের ছেলে টিটো লস্কর, বক্কার মোল্যার ছেলে রবিউল ইসলাম, চাঁদ আলীর ছেলে আবু বক্কর, ওহাব মোল্যার ছেলে দাউদ হোসেন, আদিল বিশ্বাসের ছেলে মতিয়ার বিশ্বাস, হোসেন মোল্যার ছেলে আ. হালিম মোল্যা, মোজাহার মোল্যার ছেলে কালাম মোল্যা, ছদর উদ্দিনের ছেলে মিরাজ আলী, সাহাদত মোল্যার ছেলে আনিস মিয়া, অকিল উদ্দিনের ছেলে মো. রাজু হোসেন, আনিস মিয়ার ছেলে আবজাল হোসেন, রায়হান মোল্যার ছেলে আনিসুর রহমান।

শালিখা থানার অফিসার ইনচার্জ মো. বিশারুল ইসলাম জানান, বিশেষ অভিযান চালিয়ে আসামিদের বুধবার রাতে উপজেলার সাবলাট গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তারা সকলেই দ্রুত বিচার মামলায় পরোয়ানাভুক্ত আসামি। বৃহস্পতিবার আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন