শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

আজ ঢাকায় জশনে জুলুসের নেতৃত্ব দেবেন আল্লামা তাহের শাহ

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : রাজধানীতে আজ (শনিবার) আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ মাদ্দাজিল্লুহুল আলীর নেতৃত্বে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুনিèয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় জশ্নে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) অনুষ্ঠিত হবে।
জুলুস মোহাম্মদপুরস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ শেষে মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা প্রাঙ্গনে ফিরে আসবে। সেখানে মাহফিল ও নামাজে যোহর অনুষ্ঠিত হবে।
উক্ত জশ্নে জুলুসে শাহাজাদা হযরতুলহাজ্ব আলা¬মা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ ও শাহাজাদা আল¬ামা হাফেজ ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহ্, পিএইচপি ফ্যামেলী’র চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান, কেন্দ্রীয় আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুনিèয়া ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সিরাজুল হক, এ্যাসিস্টেন্ট জেনারেল সেক্রেটারি এস এম গিয়াস উদ্দিন শাকের, গাউসিয়া কমিটি বাংলাদেশ’র চেয়ারম্যান
পেয়ার মোহাম্মদসহ অন্যান্য নেতৃবৃন্দ, ঢাকা আনজুমান শাখার চেয়ারম্যান মুহাম্মদ আশরাফ আলী, সিনিয়র ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ফজলুর রহমান, সেক্রেটারি মুহাম্মদ সিরাজুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ জশ্নে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) জুলুস ও মাহফিলে অংশগ্রহণ করবেন। হুজুর কেবলায়ে আলমের ইমামতিতে নামাজে আছর, মাগরিব ও এশা ঢাকা মোহাম্মদপুরস্থ খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অনুষ্ঠিত হবে।
আগামীকাল (রোববার) ঢাকা থেকে হুজুর কেবলায়ে আলম ও শাহাজাদা হুজুরদ্বয় হেলিকপ্টারযোগে চট্টগ্রাম ফিরবেন। ঢাকায় অনুষ্ঠিতব্য জশ্নে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) জুলুস ও মাহফিলে অংশগ্রহণের জন্য কেন্দ্রীয় আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও সেক্রেটারি জেনারেল¡ মোহাম্মদ আনোয়ার হোসেন উম্মতে মুহাম্মাদি ও সিলসিলার আশেকানবৃন্দকে আহবান জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন