সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে কেন্দ্রীয় মহিলা দলের নেতৃবৃন্দ’র মত বিনিময়

গ্রেপ্তার স্মৃতির পরিবারের পাশে থাকবে বিএনপি

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৫:১৪ পিএম

বাংলাদেশ মহিলা দলের সাধারন সম্পাদক সুলতানা আহম্মেদ বলেছেন, ভোটার বিহিন সরকার, স্বৈরাচারি সরকার শেখ হাসিনাকে আর একদিনও সময় দেওয়া হবে না।

সুলতানা আহম্মেদ বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি’র হাইকমান্ডের নির্দেশে অচিরেই বৃহৎ আন্দোলনে যাবে সেখানে মহিলা দল তাদের অঙ্গ হিসেবে রাজপথে থেকে কাজ করবে। বিনা ভোটের সরকারকে আমরা চাই না।
গত রবিবার ( ০৯ ) অক্টোবর দুপুরে রাজবাড়ী জেলা বিএনপি কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময় বাংলাদেশ মহিলা দলের যুগ্ন সাধারন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, ফরিদপুর জেলা মহিলা দলের সভাপতি নাজরীন রহমান, সাধারন সম্পাদক নাছরিন আলম, ফরিদপুরের স্বেচ্ছাসেবী সংগঠন অর্পনের সভাপতি বিথিকা বিনতে হোসাইন, রাজবাড়ী জেলা বিএনপির আহব্বায়ক এ্যাডভোকেট লিয়াকত আলী বাবু, সদস্য সচিব এ্যাডভোকেট কামরুল আলম, যুগ্ন আহব্বায়ক রেজাউল করিম শিকদার পিন্টু, স্বেচা সেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম রোমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছলেন।
পরে গত ৫ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ( ফেইসবুকে ) প্রধানমন্ত্রি শেখ হাসিনাও বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি ও কুরুচিপূর্ন বক্তব্যে কারনে রাজবাড়ী থানায় একটি মামলায় গ্রেপ্তারকৃত জেলা মহিলা দলের নেত্রী সোনিয়া আক্তার স্মৃতির বাসায় যান নেতাকর্মীরা। এ সময় তার পরিবারকে আইনি সহায়তা ও তারেক রহমানের নির্দেশে নগদ অর্থ ও উপহার সামগ্রী প্রদান করেন তারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন