বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পাঁচবিবিতে ৬ পর্নোগ্রাফি ব্যবসায়ী আটক

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

জয়পুরহাটের পাঁচবিবিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের অভিযানে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার অপরাধে ৬ কম্পিউটার ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছ থেকে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহে ব্যবহৃত ৫টি কম্পিউটার মনিটর, ৪টি কম্পিউটার সিপিইউ, ১টি ল্যাপটপ,৮টি হার্ড ডিস্ক, ৪টি কী-বোর্ড,৬ টি মাউস, ৬টি বিভিন্ন ক্যাবল,৭টি মোবাইল,১৩ টি সীম কার্ড,৭টি মেমোরী কার্ড ও ৩৭টি পেন ড্রাইভ জব্দ করে।
আটককৃতরা হলো, পাঁচবিবি উপজেলার রুনিহালী গ্রামের লোকমান হোসেনের পুত্র জাকারিয়া হোসেন জাকির (৩০), বাঁশখুর গ্রামের শাহ আলমের পুত্র জামিল হোসেন (২৫), বছির উদ্দীনের পুত্র আব্দুল কাদের (২৬), রুনিহালী গ্রামের শ্রী কার্তিকের পুত্র স্বপন কুমার (৩০), ঢাকারপাড়া গ্রামের শাহারুলের পুত্র শাকিল চৌধুরী (২৪) ও মোফাজ্জলের পুত্র রাজু হোসেন (২৪)।
জয়পুরহাট র‌্যাব, ৫ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোস্তফা জামান বলেন, আটককৃত পর্নোগ্রাফি সরবরাহকারীরা দীর্ঘদিন ধরে কম্পিউটার ব্যবসার আড়ালে পর্নোগ্রাফি সরবরাহ করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে (৮ অক্টোবর) শনিবার রাতে পাঁচবিবি উপজেলার শালাইপুর বাজারে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল রোববার দুপুরে প্রেস ব্রিফিং এর মাধ্যমে তিনি এই তথ্য নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন