রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাশকতা মামলায় বিএনপির ৩ ও জামায়াতের ১ নেতা জেল হাজতে

মোংলা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৫:০০ পিএম

মোংলা থানায় দায়ের করা নাশকতা মামলায় বিএনপির ৩ নেতা ও জামায়াতের ১ নেতাকে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) কারাগারে প্রেরন করে বাগেরহাট জেলা নিম্ন আদালত।

গত ২৮ আগস্ট বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসুচি দ্রব্য মূল্যের উর্ধগতি ও পুলিশের গুলিতে নিহত নেতা কর্মিদের মৃত্যুর প্রতিবাদে মোংলার সমাবেশকে কেন্দ্র করে থানায় দায়ের কৃত নাশকতা মামলায় উচ্চ আদালত থেকে নেয়া জামিনের মেয়াদ শেষ হলে বৃহস্পতিবার নিম্ন আদালতে জামিন নিতে গেলে মোংলা পৌর বিএনপির সহ-সভাপতি এমরান হোসেন, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আঃ মান্নান হাওলাদার,জেলা মৎসজীবি দলের সদস্য সচিব গোলাম মোস্তফা শেখ ও জামায়াত নেতা ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কহিনুর সরদারের জামিন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরন করে নিম্ন আদালত।

আটককৃত বিএনপির নেতাদের দ্রুত মুক্তি দাবি করে তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ড. লায়ন শেখ ফরিদুল ইসলাম, মোংলা পৌর বিএনপির সাধারন সম্পাদক মোঃ জুলফিকার আলী, জেলা যুবদলের সাধারন সম্পাদক সুজন মোল্লা-সহ মোংলা পৌর ও উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। তারা দাবি করেন,মিথ্যা মামলা দিয়ে তাদের হয়রানি করা হচ্ছে। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন