বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ডাকাতিয়ার ওপর উটতলী ব্রিজ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ফরিদগঞ্জ উপজেলা ওপর দিয়ে বয়ে যাওয়া ডাকাতিয়া নদীর ওপর নির্মিতব্য ৫৫০ মিটার দৈর্ঘ্যের উটতলী ব্রিজের নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপনকালে আয়োজিত সুধীসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়নে বিশ^াসী। বিশ^ব্যাপি করোনা মহামারী ও যুদ্ধের কারণে বিরূপ পরিস্থিতি সৃষ্টি হওয়া স্বত্বেও উন্নয়ন থেমে নেই। পদ্মা সেতু চালু হয়েছে, ডিসেম্বরে চালু হবে কর্ণফুলী ট্যানেল। আসামি কয়েক মাসের মধ্যে শতাধিক সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর সৎ ও সাহসিকতার কারণেই আমরা এখনো পৃথিবীর অন্য অনেক দেশের তুলনায় আমরা ভাল রয়েছি।
তিনি বলেন, উটতলী ব্রিজ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ, হাজীগঞ্জ, মতলব উত্তর ও দক্ষিণ এবং লক্ষ্মীপুর জেলার রায়পুর ও রামগঞ্জ উপজেলার লক্ষ লক্ষ মানুষের জীবন ও জীবিকার জন্য নতুন আবহ সৃষ্টি করবে। নতুন কর্মসংস্থান সৃষ্টি হবে, যাতে এই অঞ্চলের মানুষের জীবন চরিত পাল্টে যাবে।
গত রোববার মুন্সীরহাট জি এন্ড আলী বিদ্যালয় মাঠে আয়োজিত এই সমাবেশে উপজেলা প্রকৌশলী আবরার আহমেদের সভাপতিত্বে ও যুবলীগের যুগ্মআহ্বায়ক আল আমিন পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সিনিয়র সচিব ও কর্মসংস্থান ব্যাংকের চেয়ারম্যান নূরুল আমিন মানিক, চাঁদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী ইউনুছ বিশ^াস, আ.লীগ নেতা খাজে আহমেদ মজুমদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের কেন্দ্রীয় নেতা তোফায়েল ভুঁইয়া, মুন্সীরহাট আলিম মাদরাসার অধ্যক্ষ মাও. মোরশেদ আলম, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুূল কাশেম।
এসময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান শাহজাহান পাটওয়ারী, বেলায়েত হোসেন, শরীফ হোসেন খান, আলাউদ্দিন ভূইয়া, মাহমুদুল হাসান মিরাজ, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন, সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান পাটওয়ারী, পৌর ছাত্রলীগের সভাপতি আলী নেওয়াজ প্রমুখ। এর আগে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ ৬৩ কোটি টাকা ব্যায়ে উটতলী ব্রিজের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন