শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গলাচিপা স্কুলের সিলিং ফ্যান মাথায় পড়ে ছাত্রী আহত

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে গত সোমবার সপ্তম শ্রেণির ক্লাস রুমের সিলিং ফ্যান ছিড়ে মাথায় পড়ে আহত হয়েছে বৃষ্টি কর্মকার নামের এক শিক্ষার্থী।

প্রত্যক্ষাদর্শী ও বিদ্যালয়ের শিক্ষকরা জানান, প্রতিদিনের মতো গত সোমবার গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের পুরান ভবনে সপ্তম শ্রেণির কার্যক্রম চলছিল। এসময় সিলিং ফ্যান ছিড়ে বৃষ্টির মাথায় আঘাত করে। এ ঘটনায় ওই শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে শিক্ষকরা এসে ওই কক্ষ থেকে সকল শিক্ষার্র্থীদের সরিয়ে নেয় এবং বৃষ্টিকে চিকিৎসার জন্য গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। বৃষ্টি এখন অনেকটা সুস্থ।

এ বিষয়ে আহত সপ্তম শ্রেণির শিক্ষার্থী বৃষ্টি কর্মকার বলেন, আমি ক্লাসে লিখতে ছিলাম। হঠাৎ করে সিলিং ফ্যান ছিড়ে আমার মাথার ওপর পড়ে। আমি চিৎকার দিলে সবাই আমার কাছে ছুটে আসে। পরে আমাকে স্যারেরা হাসপাতালে নিয়ে যায়। আমি এখন অনেকটা সুস্থ আছি। এ প্রসঙ্গে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল হালিম বলেন, আমাদের স্কুলের নতুন ভবনের কাজ শেষ হলেও তা হস্তান্তর করা হয়নি। ফলে পুরান ভবনে আমরা শ্রেণি কার্যক্রম চালিয়ে যাচ্ছি। পুরান ভবনের সপ্তম শ্রেণির ক্লাস রুমে ফ্যান ছিড়ে এক শিক্ষার্থীর মাথায় আঘাত করে।

আমরা সাথে সাথে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাই। সেখানে চিকিৎসা শেষে তাকে বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। আপাতত বৃষ্টি শঙ্কা মুক্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন