সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইনকিলাবে সংবাদ প্রকাশের পর ধর্ষককে গ্রেফতার করে পুলিশ

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ৩:২৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৯দিন পেরিয়ে গেলেও অজ্ঞাত কারণে ধর্ষক কে গ্রেফতার করেনি পুলিশ এমন শিরোনামে দৈনিক ইনকিলাব অনলাইনে সংবাদ প্রকাশের পরেই ধর্ষক কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার মাইজবাগ ইউনিয়নের বটতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।


জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের আশ্রবপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে রেদোয়ান হাসান রিয়াদের সাথে পার্শ্ববর্তী গ্রামের এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। পরে গত ৩০আগস্ট বাজারে আসার পথে পৌর সদরের শিমুলতলি এলাকা থেকে ওই কিশোরীকে অপহরন করে নরসিংদী জেলার মাধবদী উপজেলার টাটাপাড়া এলাকায় নিয়ে যায় রেদোয়ান। সেখানে ভূয়া কাবিন নামা দেখিয়ে একটি বাসায় নিয়ে কিশোরীকে পাশবিক নির্যাতন করে। পরবর্তীতে কিশোরীর বাবা স্থানীয় লোকজন কে নিয়ে পুলিশের সহায়তায় মেয়েকে উদ্ধার করে। বিষয়টি নিয়ে নির্যাতিতা কিশোরীর বাবা বাদী হয়ে গত ১২অক্টোবর রেদোয়ানকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ৯দিন পার হলেও অজ্ঞাত কারণে ধর্ষক রেদোয়ানকে গ্রেফতার করেনি পুলিশ। এ অবস্থায় উল্টো ধর্ষকের পক্ষ থেকে নানা প্রকার হুমকীতে আতঙ্কে দিন কাটাচ্ছে নির্যাতিতার পরিবার। এমন পরিস্থিতিতে মামলার বাদী ও নির্যাতিতার বাবা বিষয়টি নিয়ে এপ্রতিবেদকের সাথে কথা বলেন। পরে শুক্রবার দুপুরে দৈনিক ইনকিলাবের অনলাইনে সংবাদ প্রকাশ করা হয়। সেই সংবাদ প্রকাশের পরেই ধর্ষক রেদোয়ানকে ঈশ্বরগঞ্জ উপজেলা মাইজবাগ ইউনিয়নের বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।


ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, মামলার পর আসামী গ্রেফতারের জোর চেষ্টা চালিয়ে শুক্রবার দুপুরে আসামীকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন