বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গরু চুরি করতে গিয়ে প্রাণ গেল চোরের

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কুড়িগ্রামের উলিপুরে চুরি করতে গিয়ে চাঁন মিয়া (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে, গত শনিবার গভীর রাতে পূর্ব শিববাড়ী (পাখিমারটারী) গ্রামে। গতকাল পুলিশ লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, উলিপুর পৌরসভার পূর্ব শিববাড়ী গ্রামের মৃত ইব্রাহিম আলীর পুত্র চাঁন মিয়া একই গ্রামের পার্শ^বর্তী বাড়িতে গরু চুরি করতে গোয়াল ঘরে প্রবেশ করেন। এ সময় গৃহকর্তা বিষয়টি বুঝতে পেয়ে চোর চোর বলে চিৎকার করতে থাকেন। পরে এলাকাবাসী গৃহকর্তার ডাক চিৎকারে এগিয়ে এসে চোরদের ধাওয়া করেন। ধাওয়া খেয়ে তার সাথে থাকা তিনজন পালানোর সুযোগ পেলেও চাঁন মিয়া পা পিছলে ধানক্ষেতে পরে যান। এলাকাবাসী খোঁজাখুঁজি করে তাকে ধানক্ষেত থেকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে এবং গৃহকর্তার বাড়ি সংলগ্ন কাঁচা রাস্তার পাশে রেখে ৯৯৯ এ কল করে থানা পুলিশ কে অবগত করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মাঈদুল ইসলাম জানান, চাঁন মিয়া নামের ওই ব্যক্তিকে রোববার সকালে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।
উলিপুর থানার ওসি শেখ আশরাফুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন