সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রবাসীর গাড়িতে ডাকাতিকালে পুলিশের গুলিতে বিদ্ধ ২

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সুয়াগাজীতে ছয় জনের একটি ডাকাত দল ডেনমার্ক থেকে আসা এক প্রবাসী বাড়ি ফেরার পথে প্রাইভেটকারের সামনের লোহার রড ফেলে গাড়ি থামিয়ে ডাকাতি করার সময় পুলিশের সঙ্গে গোলাগুলিতে দুই ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। এসময় ওই প্রবাসী ও এক পুলিশ সদস্যও আহত হন। ঢাকা-চট্টগাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণের সোয়াগাজীর মাটিয়ারা এলাকায় গত শনিবার দিনগত রাত সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।
সদর দক্ষিণ থানার ওসি দেবাশীষ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মহাসড়কে প্রাইভেটকারের সামনে রড ফেলে ডাকাতি করছিল ছয়জন। এ সময় টহল পুলিশ ঘটনাস্থল দিয়ে যাচ্ছিল। বিষয়টি বুঝতে পেরে তারা সড়কে অবস্থান নেয় এবং ডাকাত দলের সদস্যদের ধাওয়া করে। এক পর্যায়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মো. রহিম (২৫) ও সাব্বির (৩০) নামে দুই জন গুলিবিদ্ধ হন। তাদের আটক করা হয়েছে। বাকিরা পালিয়ে যায়। রহিমের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।
কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান জানান, এ ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাতকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। তিনি জানান, গোলাগুলিতে এসআই ইয়াছিন নামে এক পুলিশ সদস্যও আহত হয়েছে। ডাকাতরা ওই প্রবাসীকে কুপিয়ে আহত করে। তাকে সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন