বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সুনামগঞ্জে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

সুনামগঞ্জ প্রেসক্লাব সদস্য ও দৈনিক খবরপত্র প্রতিনিধি হোসাইন মাহমুদ শাহিন ও তার পরিবারের ওপর বারংবার হামলা, বাড়ি জমি দখল, লুটতরাজ ও বাজারঘাটে চাঁদা আদায়কারীদের গ্রেফতারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। গত রোববার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শহরের ট্রাফিক পয়েন্টে এই কর্মসূচি পালিত হয়।
সাবেক এমপি ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক দৈনিক আজকালের প্রতিনিধি মুহাম্মদ আমিনুল হকের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সহ-সভাপতি সুনামকন্ঠ সম্পাদক বিজন সেন রায়, সহ-সভাপতি রওনক আহমদ, সমাচার প্রতিনিধি মিজানুর রহমান মিজান, সুনামগঞ্জ প্রতিদিনের বার্তা সম্পাদক ও বাসস প্রতিনিধি আল-হেলাল, ইউএনবি প্রতিনিধি অরুন চক্রবর্ত্তী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি সুনামগঞ্জের সময়ের সম্পাদক সেলিম আহমদ তালুকদার, সাধারণ সম্পাদক ও সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র মিঠু, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, অর্থ সম্পাদক একে কুদরত পাশা, জালালাবাদ প্রতিনিধি মো. জসীম উদ্দিন ও সাংবাদিক আব্দুল শহীদ প্রমুখ। মানববন্ধনে সুনামগঞ্জের বিভিন্ন সাংবাদিক সংগঠন এবং ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন ওয়েবপোর্টালের প্রায় শতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের আফতাব উদ্দিন একজন আত্মস্বীকৃত চাঁদাবাজ ও সন্ত্রাসী। তার হাতে চরমভাবে নির্যাতিত হয়েছেন সাংবাদিক শাহীন। শাহীনের ফসলি জমি ও দোকান ঘর জোরপূর্বক দখল চেষ্টায় লিপ্ত রয়েছে এবং বাড়িও দখলের পায়তারা করছেন। তার ভয়ে সাংবাদিক শাহীন এখন বাড়ি ছাড়া। জীবনের নিরাপত্তা ও সম্পত্তির দখল ঠেকাতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান বক্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন