বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

হাটহাজারীতে চাচার হাতে ভাতিজা গুলিবিদ্ধ

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রামের হাটহাজারীর দক্ষিণ মাদার্শা ইউপি’র সাবেক চেয়ারম্যান মুহাম্মদ হাবিবুর রহমানের বিরুদ্ধে ভাতিজাকে গুলি করার অভিযোগ পাওয়া গেছে। মাদার্শা বকুলতলা এলাকায় গত রোববার রাত সাড়ে ৯ টায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ব্যক্তির নাম মুহাম্মদ জসিম উদ্দিন (৫০)। তাঁকে স্থানীয় লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।
স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যার দিকে ছোট শিশুদের ঝগড়া নিয়ে মুহাম্মদ হাবিবুর রহমান তার ভাতিজা আরব আমিরাত ফেরত প্রবাসী মুহাম্মদ জসিম উদ্দিনকে লাইসেন্স কৃত বন্ধুক দিয়ে গুলি করেন। চোয়ালে গুলি লেগে গুরুতর আহত হন জসিম। খবর পেয়ে ঘটনাস্থলে সহকারী পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল), হাটহাজারী থানার ওসি নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এরপর আবার চেয়ারম্যান হাবিবুর রহমান দুই থেকে তিনটি অস্ত্র দিয়ে একের পর এক গুলি ছুড়তে থাকেন বাড়ির দোতলা থেকে। এ সময় স্থানীয় বাসিন্দারা আতঙ্কগ্রস্ত হয়ে হয়ে পড়েন।
তবে অস্ত্রটি লাইসেন্সকৃত কিনা তা পুলিশ নিশ্চিত হতে পারিনি কারণ হাবিবুর রহমান বাড়ি ভেতর থেকে থেমে থেমে গুলি ছুড়ার কারণে পুলিশ কৌশলে তাকে আটক করতে হয়েছে। ওসি (তদন্ত) রাজিব শর্মা জানান, দীর্ঘ এক রাত তার বাড়ি ঘেরাও করে রেখে গতকাল সোমবার সকালে তাকে কৌশলে আটক করে থানায় নিয়ে আসে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন