বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষায় গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ - শিক্ষা মন্ত্রী ড. দিপু মনি

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৫:১২ পিএম | আপডেট : ৫:৪৮ পিএম, ২৬ অক্টোবর, ২০২২



শিক্ষা মন্ত্রী ড.দিপু মনি এমপি বলেন “শিক্ষায় গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রীর নিদের্শে শিক্ষার আলো জ¦লবে প্রতিটি ঘরে ঘরে। সরকার শিক্ষাকে অগ্রাধিকার ভিওিতে প্রতিটি নাগরিকের কাছ পৌছে দেয়ার জন্য কাজ করছে। তিনি আজ বুধবার বিকেলে যশোরের শার্শা উপজেলার বাগআচড়ায় ডা: মশিউর রহমান মহিলা কলেজের আমেনা খাতুন একাডেমি ভবনের শুভ উদ্বোধন শেষে এক সুধী সমাবেশ একথা বলেন।

যশেরের অতিরিক্ত জেলা প্রশাসক হুসনাইন সরকারের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন সাংসদ শেখ আফিল উদ্দিন।
অনুষ্ঠানে ব্ক্তব্য রাখেন,মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপচার্য অধ্যাপক ডঃ মশিউর রহমান,শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা সিরাজুল হক মঞ্জু. সাবেক রাষ্ট্রদূত মুন্সী ফয়েজ আহমেদ,ডক্টর মশিউর রহমান মহিলা কলেজের প্রতিষ্টাতা ড. মশিউর রহমান সহ স্থানীয় নেতৃবৃন্দ।
বক্তারা বলেন নারী শিক্ষার অগ্রগতি ও নারীর ক্ষমতায়ন সুশাসন সহ দেশের সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের বিষয় উল্লেখ করা হয়। অনুষ্ঠান টিতে শার্শা ঝিকরগাছা, কলারোয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজনৈতিক নেত্রীবৃন্দ ও সাধারণ মানুষের আগমনে শিক্ষা ও মানব মেলায় পরিনত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন