মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কাউকে শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে দেওয়া হবে না : দীপু মনি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৫:০২ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, এই বাংলাদেশ যেভাবে এগিয়ে চলছে তা অব্যাহত থাকবে। যত অপচেষ্টা চলুক, কাউকে শান্তি-শৃঙ্খলা নষ্ট করতে দেওয়া হবে না। আজ বিকেলে রাজধানীর আগারগাঁও শেরে বাংলা নগর পুরোনো বাণিজ্য মেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

দীপু মনি বলেন, বাংলাদেশ উন্নয়নের ক্ষেত্রে এক বিস্ময় তৈরি করেছে। যেখানে একটি অতিমারি কাটিয়ে ওঠার আগেই যুদ্ধের কারণে সারা বিশ্বের মানুষ পর্যুদস্ত, সেখানে বিশ্বের সাথে তুলনা করলে দেখতে পাব, আমরা অনেক স্বস্তিতে আছি। তিনি আরও বলেন, যারা গণতন্ত্রকে হত্যা করেছে, লক্ষ লক্ষ মানুষকে হত্যা করেছে, তারা এখন মানবাধিকারের কথা বলে মায়াকান্না করে।সবাইকে সাথে নিয়ে এই অপশক্তিকে রুখে দেওয়ার আহ্বান জানান তিনি।এর আগে দুপুর সোয়া ২টায় সম্মেলন শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ- এ পাঁচ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলা। সম্মেলনকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে জেলা পর্যায়ের নেতা-কর্মীদের মধ্যে। ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছিল ঢাকা জেলা আওয়ামী লীগের সবশেষ ত্রি-বার্ষিক সম্মেলন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন