মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষার্থীদের টিকার আওতায় আনায় শিক্ষা প্রতিষ্ঠানে প্রভাব পড়বে না : চাঁদপুরে শিক্ষামন্ত্রী দীপু মনি

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৬:৪০ পিএম

শিক্ষার্থীদের টিকার আওতায় আনা হয়েছে, শিক্ষা প্রতিষ্ঠানে করোনা প্রভাব পড়বেনা বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বৃহস্পতিবার বিকেলে চাঁদপুরে মা ইলিশ সংরক্ষণ অভিযান উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভা ও নৌ রেলী শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, করোনা টিকা গ্রহণের সাফল্যের ক্ষেত্রে সারাবিশ্বে বাংলাদেশ পঞ্চম স্থানে রয়েছে। দেশের অধিকাংশ মানুষ ও প্রায় সকল শিক্ষার্থীকে ইতিমধ্যে আমরা টিকার আওতায় নিয়ে আসেছি। এখন ৫ থেকে ১১ বছর বয়সীদেরকেও টিকার আওতায় নিয়ে আসা হচ্ছে। তবে মাঝে মাঝে করোনা আক্রান্তের সংখ্যা একটু বাড়লেও আমরা আশা করছি আমাদের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে এবং শিক্ষার্থীদের কোন রকম অসুবিধা হবে না। কারণ তারা ইতিমধ্যে টিকা গ্রহণ করেছে এবং তারা সুরক্ষিত থাকবে বলে আমরা আশা করি তবে টিকা দেওয়া থাকুক না থাকুক আমাদের সকলকেই স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন নৌ পুলিশের অতিরিক্ত আইজি মো. শফিকুল ইসলাম, জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, নৌ পুলিশ সুপার মো. কামরুজ্জামান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েলসহ ও জেলে ও বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিগন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন