বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শান্তির কুমিল্লায় কাউকে মাস্তানি করতে দেওয়া হবে না - এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৬:১০ পিএম

কুমিল্লা-৬ আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহা উদ্দিন বাহার কুমিল্লার বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আন্দোলন করেন সমস্যা নাই-কিন্তু গণতান্ত্রিকভাবে করেন। রাতের অন্ধকারে আমাদের মুনাফিকদেরও নিয়ে যান কোন সমস্যা নাই। কিন্তু কুমিল্লার কুমিল্লার একটা মানুষের উপর যদি আঘাত আনেন অস্তিত্ব বিলীন করে দিবো ইনশাল্লাহ। শান্তির কুমিল্লায় কাউকে মাস্তানি করতে দেওয়া হবে না।

রবিবার (৩০ অক্টোবর) কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন শেষে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।

এমপি বাহার আরো বলেন, ২০১৩-১৪ সালে বিএনপি-জামাতের জ্বালাও-পোড়াও ঘটনার সময় ঘোষণা দিয়েছিলাম রাজপথে থাকবে আ ক ম বাহাউদ্দিন বাহার। রাজপথে ছিলাম। আগামীতেও থাকবো ইনশাল্লাহ। আগামীতে জননেত্রী শেখ হাসিনাই ক্ষমতায় আসবেন ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, ৫ তারিখ কুমিল্লায় আরেকটি সম্মেলন হবে কেউ দখল করতে আসবেন না দয়া করে। আওয়ামী লীগের কর্মীরা আওয়ামী লীগই করে, কেউ দখল করে না। ২৩ বছর আমার নাম লেখেনি দল। মন্ত্রীত্বের অফার পেয়েছি, এরশাদও দিয়েছে-খালেদা জিয়াও দিয়েছে, নেই নাই। এই আওয়ামীলীগের নেতাকর্মীদের জন্য। আওয়ামীলীগের নেতা কর্মীদের সবচেয়ে বড় প্রাপ্তি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আমাদের প্রাপ্তি শেখ হাসিনা

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর। সম্মেলনে অধ্যাপক কাজী আবুল বাশারকে সভাপতি এবং তারিকুর রহমান জুয়েলকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়ে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন